মঠবাড়িয়াবুধবার , ১৯ জুলাই ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়া-আমুয়া সড়ক সংস্কারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

Mathbariaprotidin
জুলাই ১৯, ২০১৭ ৪:৪১ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ার সড়ক ও জনপথ বিভাগের (সওজ ) মিরুখালী-আমুয়া ৪ কিলোমিটার সড়ক সংস্কার দাবীতে বুধবার সকালে শিক্ষক-শিক্ষার্থী এবং এলাকাবাসীর মানববন্ধন ও সমাবেশ করেছে। দূর্যোগপূর্ণ আবহাওয়া উপেক্ষা করে সকাল দশটা থেকে ঘন্টব্যাপি মানববন্ধনে স্থানীয় স্কুল কলেজ ও মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী, ব্যবসায়ি এবং ভূক্তভোগি এলাকাবাসী সহাস্রাধিক মানুষ অংশ নেয়।

শেষে সমাবেশে অধ্যক্ষ আলমগীর হোসেন খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা বজলুর রহমান খান, অধ্যক্ষ মাওলানা আব্দুল কুদ্দুস, প্রধান শিক্ষক মো. কামাল হোসেন, ইউপি সদস্য শামীম মিয়াজী, আওয়ামী লীগ নেতা আব্দুল মুকিত খান ফরু, সমাজ সেবক নজরুল ইসলাম, সগীর মৃধা, শিক্ষক এনামুল হক পিন্টু, শিক্ষক একেএম শাকিল আহম্মেদ, ব্যবসায়ি কামাল আকন ও মনির মোল্লা প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, মঠবাড়িয়ার মিরুখালী ও কাঠালিয়ার আমুয়া সড়কটি সংশ্লিষ্ট সওজ কর্তৃপক্ষ দীর্ঘ দিন এ দুই উপজেলার কয়েক হাজার মানুষ গত কয়েক বছর যাবত চরম দূর্ভোগ পোহাচ্ছে। বক্তারা এ জনগুরুত্বপূর্ণ সড়কটি সংস্কারের জোর দাবী জানান।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!