মঠবাড়িয়ারবিবার , ৯ আগস্ট ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ছেলেদের রেখে আসা গোয়াল ঘর থেকে বাবাকে ঘরে তুলে দিল পুলিশ।

আজাদী সালাম
আগস্ট ৯, ২০২০ ১০:৫০ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুরের মঠবাড়িয়ায় ছেলেদের রেখে আসা গোয়ল ঘর থেকে বাবাকে উদ্বার করে থানা পুলিশ। আজ রোববার দুপুরে ছোট শিংগা থেকে বৃদ্ধ দীনেশ বালা কে উদ্ধার করে ঘরে তুলে দেয় পুলিশ।

ঘটনাটি ঘটেছে উপজেলার টিকিকাটা ইউনিয়নের ছোট শিংগা গ্রামে। ওই মৃত যাদব চন্দ্র বালার ছেলে বৃদ্ধ দীনেশ বালা (৭০) কে সম্প্রতি তার দুই ছেলে তপন বালা (৪৫) ও তাপস বালা (৩৫) তাদের বাবাকে বসত ঘরে না রেখে গোয়াল ঘরে রাখে।

আজ রোববার গোপন সংবাদের ভিত্তিতে মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বিষয়টি জানতে পারে। পরে এসআই শাহানাজ পারভীনকে ঘটনাস্থলে পাঠায়। এসআই শাহানাজ ঘটনা স্থলে গিয়ে বিষয়টির সত্যতা পায়। পরে বৃদ্ধ দীনেশ বালার দুই ছেলে তপন বালা ও তাপস বালা কে ডেকে জিজ্ঞাসাবাদ করে এবং তাদের কাছ থেকে মুচলেখা নেয়। পরে গোয়াল ঘর থেকে ওই বৃদ্ধা দীনেশ বালাকে উদ্ধার করে বসত ঘরে থাকার জায়গা করে দেন।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, পাষান্ড দুই সন্তান তাদের বৃদ্ধ অসহায় বাবাকে গোয়াল ঘরে রেখে অমানবিক আচরণ করেছে। ওই বৃদ্ধাকে গোয়াল ঘরে রাখার খবর পেয়েই দ্রত পুলিশ পাঠিয়ে ব্যবস্থা নেয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!