রবিবার , সেপ্টেম্বর ২৭ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় ছেলেদের রেখে আসা গোয়াল ঘর থেকে বাবাকে ঘরে তুলে দিল পুলিশ।

পিরোজপুরের মঠবাড়িয়ায় ছেলেদের রেখে আসা গোয়ল ঘর থেকে বাবাকে উদ্বার করে থানা পুলিশ। আজ রোববার দুপুরে ছোট শিংগা থেকে বৃদ্ধ দীনেশ বালা কে উদ্ধার করে ঘরে তুলে দেয় পুলিশ।

ঘটনাটি ঘটেছে উপজেলার টিকিকাটা ইউনিয়নের ছোট শিংগা গ্রামে। ওই মৃত যাদব চন্দ্র বালার ছেলে বৃদ্ধ দীনেশ বালা (৭০) কে সম্প্রতি তার দুই ছেলে তপন বালা (৪৫) ও তাপস বালা (৩৫) তাদের বাবাকে বসত ঘরে না রেখে গোয়াল ঘরে রাখে।

আজ রোববার গোপন সংবাদের ভিত্তিতে মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বিষয়টি জানতে পারে। পরে এসআই শাহানাজ পারভীনকে ঘটনাস্থলে পাঠায়। এসআই শাহানাজ ঘটনা স্থলে গিয়ে বিষয়টির সত্যতা পায়। পরে বৃদ্ধ দীনেশ বালার দুই ছেলে তপন বালা ও তাপস বালা কে ডেকে জিজ্ঞাসাবাদ করে এবং তাদের কাছ থেকে মুচলেখা নেয়। পরে গোয়াল ঘর থেকে ওই বৃদ্ধা দীনেশ বালাকে উদ্ধার করে বসত ঘরে থাকার জায়গা করে দেন।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, পাষান্ড দুই সন্তান তাদের বৃদ্ধ অসহায় বাবাকে গোয়াল ঘরে রেখে অমানবিক আচরণ করেছে। ওই বৃদ্ধাকে গোয়াল ঘরে রাখার খবর পেয়েই দ্রত পুলিশ পাঠিয়ে ব্যবস্থা নেয়া হয়েছে।

Comments

comments

Check Also

ক্যান্সারে আক্রান্ত হারুন মোক্তারের পাশে এবার স্বেচ্ছাসেবী সংগঠন ‘নিরাপদ’

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় অলাভজনক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “নিরাপদ” এর উদ্যোগে ক্যান্সারে অক্রান্ত অসহায় …

মঠবাড়িয়ায় ৪৫০ জেলের পরিবারের মাঝে চাল বিতরণ

মঠবাড়িয়া প্রতিনিধি: প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার হিসেবে পিরোজপুরের মঠবাড়িয়া সাপলেজা ইউনিয়নের ৪৫০ জেলে পরিবারের মধ্যে …

error: Content is protected !!