মঠবাড়িয়ামঙ্গলবার , ৫ মে ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ৬ শতাধিক দোকানের এক মাসের ভাড়া মওকুফ

Mathbariaprotidin
মে ৫, ২০২০ ১১:৫১ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : লক ডাউনে থাকা পিরোজপুরের মঠবাড়িয়া পৌরশহরে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান কে এম লাতীফ ইনষ্টিটিউশনের মালিকাধীন সুপার মার্কেটের প্রায় ৬০০ টি দোকানের এপ্রিল মাসের ভাড়া মওকুফ করে দিয়েছেন স্কুল কর্তৃপক্ষ। সম্প্রতি ম্যনেজিং কমিটির জরুরী সভায় সর্ব সম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানা গেছে।
দোকানগুলোর মোট ভাড়া ৫ লাখ ১০ হাজার টাকা।
কে.এম লাতীফ ইনষ্টিটিউশনের ম্যানেজিং কমিটির সভাপতি ও আ‘লীগ সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর জানান, করোনা পরিস্থিতিতে গত ২৬ মার্চ থেকে সরকারি নির্দেশনা ও লক ডাউনে থাকা মার্কেটের সব দোকান ঘর বন্ধ থাকায় ব্যবসায়ীরা মারাত্মকভাবে অর্থনৈতিক মন্দার সম্মুখীন হয়েছেন। সে বিষয়টি মানবিক বিবেচনায় রেখে এপ্রিল মাসের ভাড়া মওকুফ করা হয়েছে।
কে.এম লাতীফ ইনষ্টিটিউশনের প্রধান শিক্ষক মো. মোস্তাফিজুর রহমান জানান, সম্প্রতি ম্যনেজিং কমিটির জরুরী সভায় সর্ব সম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!