মঠবাড়িয়াসোমবার , ১৯ মার্চ ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ৬ ঘন্টার ব্যবধানে মাদ্রাসা ছাত্রী ও প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

Mathbariaprotidin
মার্চ ১৯, ২০১৮ ৪:১৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ৬ ঘন্টার ব্যবধানে রোববার রাতে মনিরা আক্তার (১৭) নামের এক মাদ্রাসা ছাত্রী ও মৌসুমী বেগম (২৪) নামের এক প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। উদ্ধারকৃত লাশ দুটি সোমবার সকালে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।

থানাসূত্রে জানাগেছে, উপজেলার বান্ধবপাড়া সিনিয়র মাদ্রাসার আলিম পরীক্ষার্থী ও নলী জয়নগর গ্রামের দিনমজুর এমাদুল হক স্বপন গোলদারের মেয়ে মনিরা আক্তার রোববার বিকেলে নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
অপরদিকে উপজেলার উত্তর হলতা গ্রামের সৌদি প্রবাসী ইলিয়াস হোসেনের স্ত্রী এক কন্যা সন্তানের জননী মৌসুমী আক্তার চালের পোকা নিধনের ওষুধ পান করে রোববার রাতে আত্মহত্যা করে।
মঠবাড়িয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাজহারুল আমিন (বিপিএম) জানান, প্রাথমিক ভাবে আত্মহত্যার কারণ জানা যায়নি। এঘটনায় থানায় দুটি পৃথক অপমৃত্যু মামলা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!