মঠবাড়িয়াবৃহস্পতিবার , ১৫ জুলাই ২০২১
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ৪ হাজার ৬‘শ ২১ পরিবারের মধ্যে ভিজিএফ‘র চাল বিতরণ

আজাদী সালাম
জুলাই ১৫, ২০২১ ১:৫৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক উপহার হিসেবে পিরোজপুরের মঠবাড়িয়া পৌর সভায় পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে ৪ হাজার ৬‘শ ২১ টি পরিবারের মধ্যে বিশেষ ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দিনভর পৌর শহরের ৯টি ওয়ার্ডের হত দরিদ্র পরিবার গুলোর মধ্যে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। পৌর সভার প্যানেল মেয়র মো. মঞ্জুর রহমান শিকদার এ চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এসময় চাল নিতে আসা লোকজনদের করোনা পরিস্থিতি সম্পর্কে অবহিত করেন ও মাস্ক বিহীন লোকদের মাস্ক পরিয়ে দেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর সচিব হারুণ অর রশিদ, কাউন্সিলর তাহেরুন্নেছা, মিসেস সালেহা ইসলাম, মতিয়ার রহমান মিলন, শফিকুর রহমান, হারুণ অর রশিদ, প্রেসক্লাব সাবেক সভাপতি আব্দুস সালাম আজাদী, পৌর হিসাব সহকারি মো. শাহ আলম প্রমুখ।

প্যানেল মেয়র মো. মঞ্জুর রহমান শিকদার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সামগ্রী মানবিক উপহার হিসেবে ঈদ-উল আযহা উপলক্ষে হত দরিদ্রদের মাঝে এ চাল বিতরণ করা হয়। প্রধানমন্ত্রীর এ মনবিক সহায়তা অব্যহত থাকবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!