বৃহস্পতিবার , অক্টোবর ১ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় ৪৫ টাকায় পেঁয়াজ বিক্রি করছে টিসিবি

স্টাফ রিপোর্টার : বাজারদর নিয়ন্ত্রণে রাখতে পিরোজপুরের মঠবাড়িয়ায় ৪৫ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি শুরু করেছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। বুধবার সকাল ৯টায় পৌরশহরের সমবায় মার্কেট এলাকায় ও পাঠশালার সম্মুখে এ পেঁয়াজ বিক্রির কার্যক্রম চলে। উদ্বোধন করেন জাতীয় সংসদের হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ডাঃ রুস্তম আলী ফরাজী (এমপি)। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন াহম্মেদ, উপজেলা আ’লীগ সহ সভাপতি আরিফ-উল-হক, মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুজ্জামান প্রমুখ। পেঁয়াজের বাজারদর নিয়ন্ত্রণে রাখতে আজ থেকে পৌরশহরের বিভিন্ন স্থানে বিক্রি শুরু করে। আগামীকাল থেকে উপজেলার বিভিন্ন স্থানে ৪৫ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি হবে।
এ ছাড়াও উপজেলা
উপজেলা জেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সহকারী কমিশনার (ভুমি) রিপন বিশ^াস জানান, ৪৫ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি খবর শোনার পরপরই পেঁয়াজ ক্রয়ের জন্য লম্বা লাইন দিচ্ছে গ্রাহকরা। আজ প্রথম দিনে ২ টন পেঁয়াজ দেয়া হবে এবং এর পর থেকে প্রতিদিন ক্রেতাদের চাহিদা অনুযায়ী উপজেলার বিভিন্ন এলাকায় পেঁয়াজ বিক্রি করা হবে । জনপ্রতি দুই কেজি করে সকাল ৯টা থেকে দুপুর ২ টা পর্যন্ত এ পেঁয়াজ বিক্রি হবে।
উল্লেখ্য, মঠবাড়িয়া বাজারে খুচরা পেঁয়াজ কেজি প্রতি ২০০ থেকে ২৪০ টাকায় বিক্রি হচ্ছে এখনো। কম দামে পেঁয়াজ কিনতে পেরে খুশি ক্রেতারা।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় সমিতির দুই কর্মকর্তার বিরুদ্ধে কোটি টাকা আত্মসাতের অভিযোগ

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রাইম সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতি এবং প্রাইম সোস্যাল অর্গানাইজেশনের …

উদীচী শিল্পীগোষ্ঠী মঠবাড়িয়া শাখার সহসভাপতি মাসুদ মিয়ার ইন্তেকাল

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠী মঠবাড়িয়া শাখার সহসভাপতি ও মঠবাড়িয়া পৌর শহরের মহিউদ্দিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!