মঠবাড়িয়াবৃহস্পতিবার , ৪ জানুয়ারি ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ২৬টি প্রাথমিক বিদ্যালয়ে মিড-ডে মিল চালু ও টিফিন বক্স বিতরণ

Mathbariaprotidin
জানুয়ারি ৪, ২০১৮ ৪:৪৪ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের ঝড়ে পড়া রোধে ২৬টি প্রাথমিক বিদ্যালয়ে একযোগে মিড-ডে মিল চালু করা হয়েছে। অনুষ্ঠানে সাপলেজা উইনয়নের ২৬টি প্রাথমিক বিদ্যালয়ের ২হাজার ১১৫জন শিক্ষার্থীর মাঝে টিফিন বক্স বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলার সাপলেজা মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ মিড-ডে মিল কর্মসূচি অনুষ্ঠিত হয়।

উপজেলা চেয়ারম্যান মো. আশরাফুর রহমান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মসূচির উদ্বোধন করেন ।

সাপলেজা ইউপি চেয়ারম্যান মো. মিরাজ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জিএম সরফরাজ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. আরিফ-উল-হক, আ.লীগ নেতা মো. হারুন অর রশীদ, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. রুহুল আমীন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক মো. আব্দুর রাশেদ, প্রধান শিক্ষক শ্যামল চন্দ্র হাওলাদার, শিক্ষিকা রিনা রানী বিশ্বাস, শিক্ষক মো. জিানুর রহমান ও অভিভাবক মো. নজরুল ইসলাম প্রমুখ।

শেষে সাপলেজা ইউনিয়নের ২হাজার ১১৫জন শিক্ষার্থীর মাঝে টিফিন বক্স ও খিচুড়ি বিতরণ করা হয়।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!