মঠবাড়িয়াশুক্রবার , ২৩ আগস্ট ২০১৯
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ২১আগষ্ট গ্রেনেট হামলায় নিহতদের স্বরণে শ্রমিক লীগের আলোচনা সভা ও দোয়া মাফিল

Nayem Mahmud
আগস্ট ২৩, ২০১৯ ৭:৩৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ  ২১আগষ্ট গ্রেনেট হামলায় নিহতদের স্বরণে ও জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে পিরোজপুরের মঠবাড়িয়া শ্রমিক লীগের আলোচনা সভা ও দোয়া মাফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বিকেলে উপজেলা শ্রমিক লীগ কার্যালয় এ স্বরণ সভা ও দোয়া মাফিলে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবলীগ সহ-সম্পাদক ও পিরোজপুর জেলা আ’লীগ সদস্য তাজউদ্দিন আহম্মেদ।


এ মিলাদ মাফিল, দোয়া ও আলোচনা সভায় উপজেলা শ্রমিক লীগের সভাপতি মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আ’লীগ সদস্য ও কেন্দ্রীয় যুবলীগ সহ-সম্পাদক তাজউদ্দিন আহম্মেদ, উপজেলা আ’লীগ প্রচার সম্পাদক ফজলুল হক মনি, শ্রমিক লীগ সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ,যুবলীগ সহসভাপতি বাবু শরীফ, শ্রমিক লীগ নেতা আলফু তালুকদার, নাছির উদ্দিন. মহারাজ মিয়া,শাহিন মিয়া নবী,তাঁতী লীগ নেতা নাছির উদ্দিন, বিদ্যুৎ সাওজাল প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!