মঠবাড়িয়ামঙ্গলবার , ২ এপ্রিল ২০১৯
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ১২ দিনেও খোজ মেলেনি এসএসসি পরীক্ষার্থী

Mathbariaprotidin
এপ্রিল ২, ২০১৯ ১০:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় নিখোঁজ হবার ১২ দিন অতিবাহিত হলেও খোঁজ মেলেনি এসএসসি পরীক্ষার্থী (ফল প্রত্যাশী) বনানীর (১৭)। অনেক খোজাখুজি করে ওই স্কুল ছাত্রীর সন্ধান না পাওয়ায় পিতা-মাতা বাকরুদ্ধ হয়ে পড়েছে। বনানী উপজেলার বেতমোর ইউনিয়নের পশ্চিম মিঠাখালী গ্রামের দিনমজুর জলধর মজুমদারের মেয়ে ও বড়মাছুয়া ইউনাইটেড হাই ইনষ্টিটিউশনের ছাত্রী।
নিখোঁজ বনানীর পিতা জলধর মজুমদার জানান, গত ২০ মার্চ’ বুধবার বিকেলে পার্শ্ববর্তী রাজপাড়া গ্রামে তার মামার বাড়িতে বেড়াতে যায়। পরেরদিন জানতে পারে সে মামা বাড়িতে যায়নি এবং আমার মেয়ের মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। পরে কয়েকদিন ধরে আত্মিয় স্বজনের বাড়িতে খোজাখুজির পরও সন্ধান না পেয়ে মঠবাড়িয়া থানায় গত ২৯মাচর্ শুক্রবার একটি সাধারণ ডায়েরী করি।

মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) মাজহারুল আমীন বিপিএম ওই ছাত্রীর নিখোঁজের জিডির সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে সকল থানায় বেতার বার্তা পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!