মঙ্গলবার , সেপ্টেম্বর ২২ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় ১২ ঘন্টার ব্যবধানে তিন নারীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার : ১২ঘন্টার ব্যবধানে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ২টি ও উপজেলার উত্তর মিঠাখালী গ্রাম থেকে এক নারীসহ তিন নারীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। লাভলী বেগম (২৮), লাইজু আক্তার ছকিনা (২০) এবং জামিলা আক্তার (১৯) তিন লাশের ময়না তদন্তের জন্য মঙ্গলবার  জেলা মর্গে প্রেরণ করা হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানাযায়, পার্শ্ববর্তী পাথরঘাটা থানার খাশতাবক এলাকার মঞ্জুরুল আলমের মেয়ে লাভলী বেগম স্বামী মজিবরকে একমাস আগে তালাক দিয়ে প্রেমিক আল আমীনকে বিয়ে করতে চায়। এতে প্রেমিক আল আমীন রাজী না হওয়ায় সোমবার রাতে লাভলী ঘরে থাকা চালের পোকা নিধনের ওষুধ খেয়ে অসুস্থ্য হয়। অসুস্থ অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এদিকে সোমবার রাতে উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের হানিফ মাতুব্বরের মেয়ে লাইজু আক্তার ছকিনার সন্তান না হওয়ায় স্বামী জাহাঙ্গীর হোসেনের নির্যাতন সইতে না পেরে ঘরের আড়ার সাথে ওড়নায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। মঙ্গলবার সকালে থানা পুলিশ পিতা হানিফ মাতুব্বরের বসতঘর থেকে লাশ উদ্ধার করে। এ ঘটনার পর থেকেই স্বামী জাহাঙ্গীর পলাতক রয়েছে।

ছকিনার মা মমতাজ বেগম জানান, বিয়ের চার বছর পরেও ছকিনার সন্তান না হওয়ার কারনে জামাই প্রায়ই মেয়ের ওপর নির্যাতন করতো।

অপর দিকে মঙ্গলবার সকালে পৌর শহরের কাছিছিড়া গ্রামের বেকার স্বামী রফিকুল ইসলামের ওপর অভিমান করে জামিলা আক্তার পিতার বসত ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইন-চার্জ কেএম তারিকুল ইসলাম তিন নারীর লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালিত

স্টাফ রিপোর্টার : ‘স্বাক্ষরতা অর্জন করি, ডিজিটাল বিশ^ গড়ি’ এ শ্লোগানকে সামনে রেখে পিরোজপুরের মঠবাড়িয়ায় …

ক্যান্সারে আক্রান্ত রোগীকে মানব কল্যাণ ঐক্য পরিষদের চিকিৎসা সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় অলাভজনক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে ক্যান্সারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!