মঠবাড়িয়ারবিবার , ১১ জুলাই ২০২১
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ১১তম লকডাউনে ক‌ঠোর অবস্থা‌নে প্রশাসন

Nayem Mahmud
জুলাই ১১, ২০২১ ৭:৪০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রি‌পোর্টার ঃ সরকার ঘোষিত দুই সপ্তাহ লকডাউন বাস্তবায়য়ে ১১ তম দিনেও কঠোর অবস্থানে রয়েছে পিরোজপুরের মঠবাড়িয়ার প্রশাসন। মঠবাড়িয়া পৌর শহর ও বিভিন্ন ইউনিয়নের বাজার গুলোতে ঘুরে দেখা গেছে, রোববার সকাল থেকে শহরে নির্বাহী ম্যজিস্টেট এর পাশাপাশি বিভিন্ন আইন শৃঙ্খলা শহর ও বিভিন্ন বাজারগুলো পরিদর্শণ করছে। পাশাপাশি ডাক্তার, সেনা বাহিনী, আনসার ও রেড ক্রিসেন্টের স্বেচ্ছা সেবী কর্মিরা টহলে রয়েছেন। শহরে প্রবেশের বিভিন্ন সড়ক বন্ধ করে দিয়েছে প্রশাসন। জরুরী প্রয়োজন ছাড়া বাহিরে বের না হতে মাইকিং করছেন।

এদিকে লকডাউন না মানায় মঠবাড়িয়া পৌর শহরের ৬ ব্যবসা প্রতিষ্ঠান মালিককে ৩৮‘শ টাকা জরিমানা করেন নির্বাহী ম্যজিস্ট্রেট ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা আকাশ কুমার কুন্ডু। এসময় উপস্থিত ছিলেন, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফেরদৌস প্রিন্স, ওসি মুহা. নূরুল ইসলাম বাদল, পেশকার সুমন কৃষ্ণ বড়ালসহ প্রশাসনিক বিভিন্ন কর্মকর্তা ও গণমাধ্যম কর্মিরা।

নির্বাহী ম্যজিস্ট্রেট ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা আকাশ কুমার কুন্ডু বলেন, দেশে করোনা পরিস্থিততি ভয়াভহ আকার ধারণ করেছে। সরকার জন সাধারণকে ভালো রাখার জন্য লকডাউন ঘোষণা করেছে। লকডাউন বাস্তবায়নের জন্য আমরা প্রত্যন্তাঞ্চল পর্যন্ত নজরদারীতে রাখছ্ িতিনি সবাইকে ঘরে থাকার আহ্বাবান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!