মঠবাড়িয়াশনিবার , ২১ অক্টোবর ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় হাসপাতালে ভর্তির পরেও দ্বিতীয় দফায় হামলা

Mathbariaprotidin
অক্টোবর ২১, ২০১৭ ৫:২৫ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার :  পিরোজপুরের মঠবাড়িয়ার আলগীপাতাকাটা গ্রামে জমি বেচাকেনা নিয়ে বিরোধের জের ধরে শনিবার সকালে দু’গ্রুপের সংঘর্ষে উভয় পক্ষের তিন জন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় আহত তৌহিদের আত্মীয়রা দ্বিতীয় দফায় মিজানুর রহমান সাবুর ওপর হামলা চালালে হাসপাতালের রোগীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়লে চিকিৎসা কার্যক্রম ব্যহত হয়। এ খবরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।
গুরুতর অবস্থায় মানিক খান এর পুত্র তৌহিদ (২৪)  ও অপর পক্ষের মৃত সালাম ফকিরের ছেলে মিজানুর রহমান সাবু ফকির (২৮) ও মনির ফকির (৪০) কে বরিশাল শেবাচিম হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
প্রদক্ষদর্শী ও হাসপাতাল সুত্রে জানা যায়, উপজেলার আলগীপাতাকাটা গ্রামের মিজানুর রহমান সাবুর সাথে আপন মামাতো ভাই ফারুক আকনের ছেলে ফরিদ আকনের জমি বেচাকেনা নিয়ে বিরোধ চলছিল। ওই বিরোধের জের ধরে রাতে হামলার ঘোষনা দেয়া হয়। এর জের ধরে শনিবার সকালে দু’ই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পরলে ফরিদের পক্ষ নিয়ে সহযোগি তৌহিদও যোগ দেয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সৌমিত্র সিংহ জানান, হাসপাতালে হামলা চালালে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।
মঠবাড়িয়া থানা অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!