মঙ্গলবার , নভেম্বর ২৪ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় হাতের কব্জি বিচ্ছিন্নর ঘটনায় ছাত্রলীগ সভাপতিসহ ৩৮ জনের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টারঃ মঠবাড়িয়ায় ছাত্রলীগ নেতার হাত কেটে বিচ্ছিন্ন করার ঘটনায় উপজেলা ছাত্রলীগ সভাপতি শরিফুল ইসলাম রাজু ও উপজেলা যুবলীগ যুগ্ন-সাধারণ সম্পাদক কামরুল আহম্মেদ রছিসহ ৩৮ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।
উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মসিউর রহমান মূর্তজা বুধবার ১৯ আগস্ট রাতে বাদি হয়ে মঠবাড়িয়া থানায় ১৮ জনকে নামিয় ও অজ্ঞাত ২০ ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মী দের আসামী করে একটি মামলা দায়ের করেন।
এ মামলার এজাহার নামীয় ছাত্রলীগ কর্মী রাব্বি (২২) ও মৃদুল গয়ালী (২১) কে থানা পুলিশ বুধবার রাতে গ্রেফতার করে বৃহস্পতিবার দুপুরে আদালতে সোপর্দ করে।
এ দিকে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ১৯ আগস্ট স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই ঘটনার পর মঠবাড়িয়া পৌর ছাত্রলীগের কর্মী শাকিল আহম্মেদ সাদি, তানভির মল্লিক, তৌফিক হাসান, কোরবান জুনায়েদ হামলায় সম্পৃক্ত থাকার অভিযোগে বহিস্কার ও পৌর ছাত্রলীগ কমিটি বিলুপ্ত করে।
মামলা সুত্রে জানাযায়, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মামলার এজাহারে উল্লেখ করেন,আমার ও আহত শুভ শীলের সাথে আসামীদের সাথে পূর্ব বিরোধ চলছিল। ওই বিরোধের জেরে বিভিন্ন সময় ছাত্রলীগ নেতা শুভসহ আমাদের খুণ জখমের হুমকি দিয়ে আসছিল চিহিৃত সন্ত্রাসী আসামীরা। ্এ বিরোধের জেরেই গত মঙ্গলবার ১৮ আগস্ট রাতে চিহিৃত সন্ত্রাসী আসামীরা ছত্রলীগ নেতা শুভর উপর হামলা চালিয়ে চাইনিজ কুড়াল, চাপাতি দিয়ে ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করে। পরে হাতের বিচ্ছিন্ন অংশ নিয়ে সন্ত্রাসীরা উল্লাস করে চলে যায়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ,জ,মো.মাসুদুজ্জামান জানান, ছাত্রলীগ নেতা শুভর ওপর হামলা ও হাতের কব্জি কেটে নেয়র ঘটনার মামলায় এজাহার নামীয় আসামী রাব্বি ও মৃদুল গয়ালী কে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি আরও জানান এ মামলার অন্য আসামীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যহত রয়েছে।

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় মাথার খুলিবিহীন শিশুর জন্ম

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সৌদি প্রবাসী হাসপাতালে মাথার খুলি বিহীন একটি শিশু জন্ম হয়েছে। উপজেলার …

মঠবাড়িয়ায় মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে গ্রামবাসির মানববন্ধন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় কথিত রাজাকার আজিজ খা (৭২) ও তার দোষর মো. নুরুল …

error: Content is protected !!