মঠবাড়িয়াবৃহস্পতিবার , ৩ মে ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় হত্যা মামালার বাদীকে হুমকির অভিযোগে ৬ বোনকে গ্রেফতার

Mathbariaprotidin
মে ৩, ২০১৮ ৩:৪৪ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় চাঞ্চল্যকার সাবেক ইউপি সদস্য আ: লতীফ হাওলাদার হত্যা মামলার বাদী ও তার পরিবারকে হুমকি দেয়ার অভিযোগে মামলার অন্যতম আসামী নিহতের বড় ভাই আ: করিম হাওলাদারের ৬ মেয়েকে বুধবার বিকালে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো রানী বেগম (৪৫), রীনা বেগম (৪০), লাভলী বেগম (৩৫), লীয়া বেগম (৩০), মাকসুদা বেগম (২৫) ও রেশমা বেগম (২২)। গ্রেফতারকৃতদের বৃহষ্পতিবার আদালতে সোপর্দ করা হয়েছে।
থানা সূত্রে জানাযায়, উপজেলার সবুজনগর গ্রামের আ.লতীফ হত্যা মামলার ছয় নম্বর পলাতক আসামী আ. করীমের ছয় মেয়ে বুধবার বিকালে একত্রিত হয়ে মামলার বাদী ও পরিবারের উপর লাঠি-সোটা নিয়ে হামলা করার পরিকল্পনা করে। এ সময় বাদী পক্ষ থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে পুলিশ আবদুল করিমের ছয় মেয়েকে আটক করে থানায় নিয়ে যায়। পরে থানা পুলিশ আটককৃত ৬ বোনকে বৃহস্পতিবার ১৫১ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করে।
উল্লেখ্য. গত ১৫ এপ্রিল জমি সংক্রান্ত একটি মামলায় হাজিরা দিতে পিরোজপুর জেলা সদরে যাবার পথে তুলাতলা নামক স্থানে আবদুল লতীফকে কুিপয়ে হত্যা করে প্রতিপক্ষরা। এ ঘটনায় গত ১৭ এপ্রিল নিহত লতীফের ছেলে মো. মাহাবুব হওলাদার সুজন বাদী হয়ে ১৫ জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় ১ আসামী বর্তমানে জেল হাজতে রয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!