সোমবার , সেপ্টেম্বর ২৮ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় সড়ক সংস্কারের ১৫ দিনের মধ্যে খানা-খন্দের সৃষ্টি

স্টাফ রিপোর্টর : পিরোজপুরের মঠবাড়িয়ার জনগুরুত্বপূর্ণ সড়ক সংস্কারের ১৫ দিনের মধ্যেই পিচ পাথর উঠে খানা-খন্দ হয়ে বেহাল অবস্থা। এতে এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

সূত্রে জানাযায়, স্থানীয়  পৌর শহরের  আইনজীবি ভবন হতে বহেরাতলা ও উঃ মিঠাখালী গ্রামের বাবু মিয়ার পুকুর হতে শাহজাহান মিয়ার বাড়ি পর্যন্ত ৯’শ ৩০ মিটার ২০১৬-২০১৭ অর্থ বছরে সড়ক সংস্কারে ৩৬লাখ টাকা বরাদ্দ হয় । অর্থ বছর শেষ হওয়ার পর সম্প্রতি এ সড়কটি পিরোজপুরের ঠিকাদারী প্রতিষ্ঠান মাতুব্বর এন্টারপ্রাইজ সংস্কার করেন। এদিকে স্থানীয়রা অভিযোগ করেন, নিম্ম মানের কাজ করায় সংস্কারের ১৫দিনের মধ্যেই সড়কে বড় বড় গর্তসহ  রাস্তা উচু- নিচুর কারণে যান ও পথচারী চলাচলে ভোগান্তীর সৃষ্টি হয়েছে।
স্থানীয় বাসিন্দা ও মায়ের দোয়া এন্টার প্রাইজের মালিক মো. কামরুজ্জামান জানান, গত ১৮ জুলাই দুপুরে সংশ্লিষ্ট ঠিকাদার ম্যাটাডাম ব্যবহার না করে, সীলকোট পাথরের পরিবর্তে সিলেট চান বালু, ভিটুমিনের পরিবর্তে পোরা মবিল ব্যবহার করে সড়কের কার্পেটিং শেষ করেন। তিনি আরও জানান, নি¤œ মানের কাজ করায় বিকেলেই গাড়ির চাকা ও পথচারির পায়ের সাথে সড়কের সীলকোট উঠে যায়।
এ ব্যপারে সংশ্লিষ্ট ঠিকাদার মো. নজরুল ইসলাম হজ্বে যাওয়ায়  যোগাযোগ করা যায়নি। তবে প্রতিষ্ঠানের ম্যানেজার মো. জামাল হোসেন জানান, ক্ষতিগ্রস্থ স্থানগুলো দ্রুত পূণরায় মেরামত করা হবে।
পিরোজপুরের সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. নজরুল ইসলাম জানান, এ ব্যপারে আমি মৌখিক অভিযোগ পেয়ে মেরামতের জন্য সংস্লিষ্ট ঠিকাদারকে দু’দফায় চিঠি দিয়েছি।

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় ৪৫০ জেলের পরিবারের মাঝে চাল বিতরণ

মঠবাড়িয়া প্রতিনিধি: প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার হিসেবে পিরোজপুরের মঠবাড়িয়া সাপলেজা ইউনিয়নের ৪৫০ জেলে পরিবারের মধ্যে …

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়া মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে মালেক সিকদার (৪৮) নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!