শনিবার , সেপ্টেম্বর ২৬ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় সড়ক মেরামতের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : সড়ক ও জনপথ বিভাগের চরখালী-পাথরঘাটা সড়কের মঠবাড়িয়া পৌর শহরের গুরুত্বপূর্ণ অংশ দ্রুত মেরামতের দাবিতে মঠবাড়িয়ায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে মঠবাড়িয়া পৌর ভবনের সম্মুখের সড়কে রিকশা, অটোরিকশা ও ভ্যান শ্রমিক ইউনিয়ন এ মানববন্ধনের আয়োজন করে। ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে বিভিন্ন শ্রেণিপেশার ৫ শতাধিক লোক অংশগ্রহণ করেন।
রিকশা, অটোরিকশা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আরিফ-উল হকের সভপতিত্বে বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি জাহিদ উদ্দিন পলাশ, সংগঠনটির সহসভাপতি নাজমুল আহসান কবির, সাধারণ সম্পাদক মো. কামরুল আকন, স্বেচ্ছাসেবক লীগ নেতা আলাউদ্দিন আল আজাদ, জাহাঙ্গীর হোসেন হাওলাদার, মো. সফিক ফরাজি প্রমুখ।
বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, সড়ক ও জনপথ বিভাগের মঠবাড়িয়া পৌর শহরের বহেরাতলা থেকে থানাপাড়া মাত্র দেড় কিলোমিটার সড়কের জন্য মঠবাড়িয়া উপজেলায় সরকারের সাফল্য নিয়ে সাধারণ মানুষের মধ্যে প্রশ্ন রয়েছে। শীর্ষ কর্মকর্তারা পরস্পরকে দোষারোপ ও বিভিন্ন অজুহাতে রাস্তাটি মেরামত না করে ফেলে রেখেছে। খানাখন্দে সড়কে প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা। তাই তারা এ সড়টুকু দ্রুত মেরামতের দাবি জানান।

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়া মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে মালেক সিকদার (৪৮) নামে …

বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে যুবক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টারঃ  বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করার অভিযোগে পিরোজপুরের মঠবাড়িয়ার রবিউল ইসলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!