বৃহস্পতিবার , সেপ্টেম্বর ২৪ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু : আহত ১

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় আহাদ শরীফ (২০) নামে এক যুবকের মৃত্যু ও কাওসার (১৮) নামে এক যুবক গুরুতর আহত হয়েছে। সোমবার সকাল সাড়ে আটটার দিকে মঠবাড়িয়া-চরখালী সড়কের সাফা ডিগ্রী কলেজের সম্মুখে এ দুর্ঘটনা ঘটে। নিহত আহাদ শরীফ উপজেলার ধানীসাফা ইউনিয়নের আমরবুনিয়া গ্রামের মোঃ কালাম শরীফের ছেলে।
স্থাণীয় সূত্রে জানাগেছে, সকালে আহাদ শরীফ তার ভাগিনা কে সঙ্গে নিয়ে ব্যক্তিগত মটরসাইকেল যোগে আমরবুনিয়া থেকে স্থাণীয় সাফা বাজারে যাচ্ছিল। এ সময় মঠবাড়িয়া-চরখালী সড়কের সাফা ডিগ্রী কলেজের আগে রাস্তার মোর অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা মাছ বোঝাই একটি তিন চাকার নসিমনের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনা স্থলেই মামা আহাদ শরীফের মৃত্যু হয় এবং ভাগিনা কাওসার গুরুতর আহত হয়। খবর পেয়ে মঠবাড়িয়া ফায়ার সার্ভিসের একটি দল নিহত আহাদ শরীফের লাশ ও আহত কাওসারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌছে দেয়। আহত কাওসারকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. মাসুদুজ্জামান মিলু জানান, নসিমন গাড়ীটি আটক করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়া মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে মালেক সিকদার (৪৮) নামে …

বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে যুবক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টারঃ  বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করার অভিযোগে পিরোজপুরের মঠবাড়িয়ার রবিউল ইসলাম …

error: Content is protected !!