মঠবাড়িয়ামঙ্গলবার , ২ জানুয়ারি ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় স্বেচ্ছাসেবক লীগের বিজয় সমাবেশে সংঘর্ষে আহত ২০

Mathbariaprotidin
জানুয়ারি ২, ২০১৮ ৯:৩২ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়ায় স্বেচ্ছাসেবক লীগের বিজয় সমাবেশ চলাকালে মঙ্গলবার সন্ধ্যায় দু’গ্রুপের সমর্থকদের মধ্যে বিশৃঙ্খলায় পদদলিত ও সংঘর্ষে উভয় পক্ষের ২০ জন নেতাকর্মী আহত হয়। এসময় কেন্দ্রীয় কার্যকরী কমিটির সভাপতি এ্যাড. মোল্লা আবু কাওসার উপস্থিত ছিলেন।
আহত ১২ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি থাকলেও বাকি ৮ জন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে যায়। ভর্তিকৃতরা হলো – উপজেলা যুবলীগ নেতা বাবু শরীফ (৩৮), ছাত্রলীগ নেতা ইমরান বাবু (২২), নাজমুল (১৮), সাগর শরীফ (২০), শাহীন (২১), আবু হানিফ (১৮), আরিফ (২০), মজিদ (৬৫), জেলে রহমান সর্দার (৪০), নির্মাণ শ্রমিক নেতা খলিল খাঁ (৩৮), কৃষক আব্দুস সালাম জমাদ্দার (৭০), খলিল হাওলাদার (৫৫)।
অপর দিকে আহত আরিফকে কর্তব্যরত চিকিৎসক রাতেই বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। আহতরা উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান ও উপজেলা আ’লীগ সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস এর সমর্থক বলে জানা যায়।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!