মঠবাড়িয়াবুধবার , ৩১ জানুয়ারি ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে জখম

Mathbariaprotidin
জানুয়ারি ৩১, ২০১৮ ৯:৪৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়ার  পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক  ও সবুজ সংঘ একতা ক্লাব সভাপতি আমিনুল ইসলাম (২১) ও তার সহযোগী মামুন মৃধা (১৯) কে বুধবার সন্ধ্যায় হত্যা চেষ্টার মামলার বাদী ও  ওই হত্যা চেষ্টার মামলার আসামীরা ধারালো অস্ত্র দিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে  কুপিয়ে মারাত্মক জখম করেছে। গুরুতর অবস্থায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে অবস্থার অবনতি ঘটলে রাতেই আহতদের বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।
আহত আমিনুলের ভাগিনা ও পৌরসভার ওয়ার্ড ছাত্রলীগের রাজু জানান, বুধবার সন্ধ্যা ৭টার দিকে আমিনুল, মামুনসহ তারা ৫/৬ জন মিলে  কাঠপট্টি সোহেলের চায়ের দোকানে  চা পান করছিল। এসময় তার মামা হোমিও ডাক্তার মাইনুল হত্যা চেষ্টার মামলার আসামী বাবু শরীফ, সাইদুল ইসলাম টিপু ও তাদের সহেযাগী ফুয়াদ ও কালাম মোল্লার নেতৃত্বে ১০/১৫ জনের একটি দল ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এসময় রাজু আহত হলেও সে প্রাথমিক চিকিৎসা নেয়।
হোমিও চিকিৎসক ডা. মাইনুল ইসলাম অভিযোগ করেন, ২০১৫ সালের ৭ অক্টোবর সন্ধ্যায় ২ লাখ টাকা চাঁদা না দেয়ায় বাবু শরীফ ও টিপুর নেতৃত্বে তার ওপর সন্ত্রাসী হামলা হয়। এসময় তার পায়ের রগ কেটে বিচ্ছিন্ন করে দেয়। ওই মামলা তুলে নেয়ার জন্য বাবু শরীফ দীর্ঘদিন ধরে মামলার বাদী ছোট ভাই আমিনুলকে হুমকি দিয়ে আসছিল। এ বিষয় তিনি থানায় একাধিক জিডিও করেছেন বলে দাবী করেন।
এ ব্যাপারে অভিযুক্ত বাবু শরীফ এর সাথে যোগাযোগ করে তাকে না পাওয়া গেলেও অপর অভিযুক্ত কালাম মোল্লার সাথে যোগাযোগ করলে তিনি এ বিষয়ে কিছুই জানেন তা লেকে দাবী করেন।  উদ্দেশ্য প্রণোদিত ভাবে জড়ানোর চেষ্টা করছে।  দীর্ঘদিন ধরে অসুস্থ্য অবস্থায় বাসায় রয়েছেন বলে দাবী করেন।
মঠবাড়িয়া থানার ওসি কেএম তারিকুল ইসলাম এ হামলার ঘটনায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, যারা শান্ত মঠবাড়িয়াকে অশান্ত করেছে তদন্ত করে তাদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!