মঠবাড়িয়াশুক্রবার , ৭ আগস্ট ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় স্বাস্থ্য সহকারীদের করোনা প্রতিরোধক সুরক্ষা সামগ্রী বিতরণ

Nayem Mahmud
আগস্ট ৭, ২০২০ ৮:৩৮ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ  পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী এসোসিয়েসনের মাঝে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। আজ শুক্রবার দুপুরে মঠবাড়িয়া প্রেসক্লাবে মঠবাড়িয়া ইয়ং ডাক্টারস এসোসিয়েসন এর সভাপতি ডাঃ সুদেব কুমার হালদার এ সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, মঠবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি জাহিদ উদ্দিন পলাশ, সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সমাজ সেবক ও সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিলন, মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো.শাহাদাৎ হোসেন খান বাবু, সাধারন সম্পাদক মোস্তফা কামাল বুলেট, সাংবাদিক সমিতির সভাপতি ইসমাইল হোসেন হাওলাদার, সাংবাদিক মনির আকন, স্বাস্থ্য সহকারী এসোসিয়েসন এর সভাপতি মো. নাছির উদ্দিন, মহিলা সম্পাদিকা আয়সা সিদ্দিকা লাইজু, দপ্তর সম্পাদক রফিকুল ইসলামসহ এসোসিয়েসনের সদস্যরা ও স্থানীয় গনমাধ্যম কমীরা।

মঠবাড়িয়া ইয়ং ডাক্টারস এসোসিয়েসন এর সভাপতি ডাঃ সুদেব কুমার হালদার বলেন, স্বাস্থ্য সহকারী এসোসিয়েসন এর মহিলা সম্পাদিকা আয়সা সিদ্দিকা লাইজুর সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্টাটাস দেখে ব্যক্তিগত উদ্যেগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী এসোসিয়েসন এর ৩০ জনের মাঝে সুরক্ষা সামগ্রী হিসাবে পিপিই,মাস্ক,চশমা, হেড গার্ড,সু কভার, ফেইজ গার্ড বিতরণ করেন। এ সময় তিনি বলেন, পর্য়ায় ক্রমে এসোসিয়েসন এর বাকিদের মাঝেও এ সুরক্ষা সামগ্রী বিতরণ করা হবে। এ সময় তিনি করোনা প্রতিরোধে সমাজের সকলের সহযোগীতা কামনা করেন।

উলেখ্য, গত ১০ জুলাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী এসোসিয়েসন এর মহিলা সম্পাদিকা আয়সা সিদ্দিকা লাইজু সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্টাটাস দেয়। এ তে তিনি বলেন, বাড়িবাড়ি গিয়ে গর্ভবতী মা ও নবজাতক শিশুদের ১০টি বিভিন্ন টিকা দিতে হয়। কিন্তু তাদের করোনা প্রতিরোধক কোন সুরক্ষা সামগ্রী তাদের দেয়া হয়নি। এতে করে স্বাস্থ্য সহকারীরা ঝুকির মধ্য রয়েছে। এখন পর্যন্ত ৭জন স্বাস্থ্য সহকারী করোনায় আক্ররান্ত হয়েছে। তিনি এ স্টাটাসে মাননীয় প্রধান মন্ত্রীর দৃস্টি আর্কষণ করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!