শনিবার , জানুয়ারি ২৩ ২০২১
Breaking News

মঠবাড়িয়ায় স্বাস্থ্য সহকারীদের করোনা প্রতিরোধক সুরক্ষা সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টারঃ  পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী এসোসিয়েসনের মাঝে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। আজ শুক্রবার দুপুরে মঠবাড়িয়া প্রেসক্লাবে মঠবাড়িয়া ইয়ং ডাক্টারস এসোসিয়েসন এর সভাপতি ডাঃ সুদেব কুমার হালদার এ সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, মঠবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি জাহিদ উদ্দিন পলাশ, সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সমাজ সেবক ও সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিলন, মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো.শাহাদাৎ হোসেন খান বাবু, সাধারন সম্পাদক মোস্তফা কামাল বুলেট, সাংবাদিক সমিতির সভাপতি ইসমাইল হোসেন হাওলাদার, সাংবাদিক মনির আকন, স্বাস্থ্য সহকারী এসোসিয়েসন এর সভাপতি মো. নাছির উদ্দিন, মহিলা সম্পাদিকা আয়সা সিদ্দিকা লাইজু, দপ্তর সম্পাদক রফিকুল ইসলামসহ এসোসিয়েসনের সদস্যরা ও স্থানীয় গনমাধ্যম কমীরা।

মঠবাড়িয়া ইয়ং ডাক্টারস এসোসিয়েসন এর সভাপতি ডাঃ সুদেব কুমার হালদার বলেন, স্বাস্থ্য সহকারী এসোসিয়েসন এর মহিলা সম্পাদিকা আয়সা সিদ্দিকা লাইজুর সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্টাটাস দেখে ব্যক্তিগত উদ্যেগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী এসোসিয়েসন এর ৩০ জনের মাঝে সুরক্ষা সামগ্রী হিসাবে পিপিই,মাস্ক,চশমা, হেড গার্ড,সু কভার, ফেইজ গার্ড বিতরণ করেন। এ সময় তিনি বলেন, পর্য়ায় ক্রমে এসোসিয়েসন এর বাকিদের মাঝেও এ সুরক্ষা সামগ্রী বিতরণ করা হবে। এ সময় তিনি করোনা প্রতিরোধে সমাজের সকলের সহযোগীতা কামনা করেন।

উলেখ্য, গত ১০ জুলাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী এসোসিয়েসন এর মহিলা সম্পাদিকা আয়সা সিদ্দিকা লাইজু সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্টাটাস দেয়। এ তে তিনি বলেন, বাড়িবাড়ি গিয়ে গর্ভবতী মা ও নবজাতক শিশুদের ১০টি বিভিন্ন টিকা দিতে হয়। কিন্তু তাদের করোনা প্রতিরোধক কোন সুরক্ষা সামগ্রী তাদের দেয়া হয়নি। এতে করে স্বাস্থ্য সহকারীরা ঝুকির মধ্য রয়েছে। এখন পর্যন্ত ৭জন স্বাস্থ্য সহকারী করোনায় আক্ররান্ত হয়েছে। তিনি এ স্টাটাসে মাননীয় প্রধান মন্ত্রীর দৃস্টি আর্কষণ করেছেন।

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় প্রাথমিক বিদ্যালয়ের ৩ তলা নবনির্মিত ভবন উদ্বোধন করলেন এম.পি.

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরের ৫৬ নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত তিন …

মঠবাড়িয়ায় বড় ধরনের সহিংসতা এড়াতে সম্মেলন স্থগিত করেছে কেন্দ্রীয় আ‘লীগ।। সংবাদ সম্মেলনে এ.কে.এম সেলিম মিঞা

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়ায় দলীয় কোন্দলের জেরে সম্মেলনের পাল্টা-পাল্টি মিছিল-সমাবেশ ও বড় ধরনের সংহিসতা এড়াতে …

error: Content is protected !!