মঠবাড়িয়ামঙ্গলবার , ১৬ জুন ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় স্বাস্থ্যবিধি না মানায় ২১ জনকে ভ্রাম্যমান আদালতের অর্থদণ্ড

Mathbariaprotidin
জুন ১৬, ২০২০ ১১:০৮ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় করোনা সংক্রমণ রোধে যথাযথ স্বাস্থ্যবিধি না মানা ও মাস্ক ব্যবহার না করায় ২১ জনকে অর্থদণ্ডাদেশ দিয়েছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার সন্ধ্যায় মঠবাড়িয়া পৌরশহর ও উপজেলার বিভিন্ন এলাকায় উপজেলা নির্বাহী অফিসার ঊর্মি ভৌমিক ভ্রাম্যমান আদালত বসিয়ে এ অর্থদণ্ডাদেশ দেন।
এতে স্বাস্থ্য বিধির নিয়ম না মেনে দোকান খোলা রাখা, গণপরিবহন ও কাউন্টার, মোটরসাইকেল, অটো চালক ও আরোহীদের মাস্ক ব্যবহার না করা, সামাজিক দূরত্ব না মানায় ২১ জনকে ১৯ হাজার ৮শ টাকা অর্থদন্ড দেওয়া হয়।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ঊর্মি ভোমিক বলেন, দন্ডিতরা করোনাকালে স্বাস্থ্যবিধি না মানা ও মাস্ক ব্যবহার না করাসহ নিয়ম ভেঙ্গে দোকান, পরিবহন কাউন্টার খোলা রাখায় এ দন্ডাদেশ দেওয়া হয়েছে। করোনা সংক্রমণ রোধে এ অভিযান অব্যহত থাকবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!