মঠবাড়িয়ামঙ্গলবার , ১৬ জুন ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় স্বর্ণ ও টাকা পয়সা নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও : থানায় জিডি

Mathbariaprotidin
জুন ১৬, ২০২০ ৫:১৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় পাঁচ বছরের শিশু সন্তান, স্বর্ণ, মোবাইল ও টাকা পয়সা নিয়ে কুয়েত প্রবাসী স্বামীকে মিথ্যা মামলাসহ খুন জখমের হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে এক গৃহবধুর বিরুদ্ধে। এ ঘটনায় ওই প্রবাসী দুলাল হাওলাদার সোমবার রাতে জীবনের নিরাপত্তা চেয়ে মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।
থানা ও পারিবারিক সূত্রে জানা যায়, পৌরশহরের ৮ নং ওয়ার্ড সবুজনগরের মৃত. মজিদ হাওলাদারের পুত্র কুয়েত প্রবাসী দুলাল হাওলাদার ২০১৪ সালে পাশর্^বর্তী ভান্ডারিয়া উপজেলার গালুয়া বাজার সংলগ্ন কাওছার মীরের কন্যা রুমা আক্তার সুমী (২৫) কে ইসলামী শরীয়ত অনুযায়ী বিয়ে করে। স্বামী দুলাল হাওলাদার বিয়ের পাঁচ মাস পর শ্রমিকের কাজ নিয়ে কুয়েতে চলে যায়। এর মধ্যে ওই দম্পত্তির মিশাল নামে এক পুত্র সন্তান জন্মগ্রহণ করে। এদিকে শ^শুর বাড়ীতে থাকাকালে গত এক বছর ধরে গৃহবধু রুমা আক্তার এলাকায় অশ্লীল চলাফেরাসহ মোবাইলে বিভিন্ন লোকজনের সাথে কথা বার্তা বলে আসছিল। স্বামী-শ^শুর বাড়ীর লোকজনের অনুমতি ছাড়াই নিজের ইচ্ছামত আত্মীয় স্বজনের কথা বলে বিভিন্ন জায়গায় ১০/১৫ দিন গিয়ে থাকত। বিদেশে থাকাকালে সুকৌশলে স্বামী দুলালের কাছ থেকে স্ত্রী রুমা আক্তার বিভিন্ন সময় ওয়েস্টার্ন ইউনিয়ন (কুয়েত) গোপন নম্বরের মাধ্যমে ২ লাখ ৫০ হাজার টাকা আপন ফুফা রায়েন্দার বাসিন্দা নুরুল ইসলামের কাছে প্রেরণ করতে বলে। টাকা আসার পর পরবর্তীতে ওই টাকা রুমা আত্মসাৎ করে। চলতি বছরের ৯ জানুয়ারী গৃহবধু রুমা ৮ ভরি স্বর্ণ ও দুইটি এন্ড্রয়েট মোবাইল সেটসহ প্রবাসী স্বামীর পাঠানো টাকা পয়সা ও মালামালসহ পুত্র মিশালকে নিয়ে পালিয়ে যায়।
গত ২২ মে প্রবাসী দুলাল কুয়েত হতে দেশে এসে ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকার পর স্ত্রীর সাথে যোগাযোগ করে ঘরে ফেরানোর চেষ্টা করেও ব্যর্থ হয়। এরপর বিভিন্ন মোবাইল নম্বর দিয়ে কুয়েত প্রবাসী স্বামী দুলালকে তার ঘর সংসার করবে না এবং কাবিনের দুই লাখ টাকা দেওয়ার জন্য চাপ দেয়। তালাক ও কাবিনের টাকা না দিলে যৌতুক মামলাসহ বিষ খাওয়াইয়ে ও বালিশ চাপা দিয়ে হত্যার হুমকি দেয়। এরপর গতকাল সোমবার রাতে সে মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরী দায়ের করে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ.জ.ম মাসুদুজ্জামান মিলু জিডির সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!