বুধবার , সেপ্টেম্বর ২৩ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় স্কুল ছাত্রী ধর্ষণের চেষ্টার ঘটনায় ১৫দিন পর মামলা

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ার বড় হারজী গ্রামের ৬ষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রী(১১)কে ধর্ষণ চেষ্টার ঘটনায় ১৫ দিন পর থানায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার রাতে নির্যাতিতা স্কুল ছাত্রীর মা বাদী হয়ে পাঠাকাটা গ্রামের আনোয়ার চৌকিদারের ছেলে মামুন চৌকিদার (২০) কে আসামী করে মামলাটি দায়ের করেছেন।

মামলা সূত্রে জানাগেছে, উপজেলার বড় হারজী গ্রামের দিন মজুরের মেয়ে ও স্থানীয় কেএম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ২৫ মে তার নানা বাড়িতে কেউ না থাকার সুযোগে মামাতো বোনের সাথে ঘুমাতে যায়। রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে দুই বোন ঘরের বাইরে বের হলে বখাটে মামুন কৌশলে ঘরের মধ্যে ঢুকে থাকে। পরে তারা ঘরে ঢুকে ঘুমিয়ে পড়লে মামুন ঘুমন্ত স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় স্কুল ছাত্রী ও তার মামাতো বোন জেগে উঠে ডাক চিৎকার দিলে জামা ও জুতা রেখে মামুন দরজা খুলে দৌড়ে পালিয়ে যায়।

মঠবাড়িয়া থানার অফিসার-ইন-চার্জ কেএম তারিকুল ইসলাম জানান, স্কুল ছাত্রীর ডাক্তারী পরীক্ষা বুধবার জেলা সিভিল সার্জন কার্যালয়ে সম্পন্ন হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

 

 

 

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় তিন জুয়ারিকে ভ্রাম্যমান আদালতে অর্থদন্ড

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় তিন জুয়ারিকে অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। শনিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে …

অসহায় ৬ রোগীকে প্রবাসী মানব কল্যাণ ফোরামের চিকিৎসা সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন মঠবাড়িয়া প্রবাসী মানব কল্যাণ ফোরামের উদ্যেগে দুরারোগ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!