মঠবাড়িয়াবুধবার , ২৪ ফেব্রুয়ারি ২০২১
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় স্কুল ছাত্রী ধর্ষণ চেষ্টা মামলায় বখাটে যুবক গ্রেপ্তার

আজাদী সালাম
ফেব্রুয়ারি ২৪, ২০২১ ৫:১৯ অপরাহ্ণ
Link Copied!

 

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়ায় ২য় শ্রেনীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা মামলার আসামী বখাটে মাসুমকে গ্রেপ্তার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। সোমবার রাতে উপজেলার তুষখালী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাসুম আলগী পাতাকাটা গ্রামের রত্তন হাওলাদারের ছেলে ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আসাদ জানান, আলগী পাতাকাটা গ্রামের একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর ওই ছাত্রীকে গত ১৮ ফেব্রুয়ারী সকালে খেলনা কিনে দেয়ার কথা বলে একই এলাকার বখাটে সাগর (১৮) পাশের একটি পরিত্যাক্ত বাড়িতে নিয়ে ধর্ষনের চেষ্টা চালায়। এঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে সাগর (১৮) ও সহযোগি হিসেবে মাসুম (৩০) কে আসামী করে সোমবার রাতে মঠবাড়িয়া থানায় একটি মামলা করে।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, গ্রেপ্তারকৃত মাসুমকে মঙ্গলবার দুপুরে আদালতে সোপার্দ করা হয়েছে অন্য আসামীকে গ্রেপ্তারের জোর প্রচেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!