মঠবাড়িয়াশুক্রবার , ২২ সেপ্টেম্বর ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

Mathbariaprotidin
সেপ্টেম্বর ২২, ২০১৭ ৫:২৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপের্টির : মঠবাড়িয়া থানা পুলিশ শুক্রবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে হাফসা আক্তার (১৪) নামের এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে। নিহত হাফসা আক্তার উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের আনোয়ার হোসেন আকনের মেয়ে। হাফসা শহরের হাতেম আলী বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত হাফসার জন্মের ৬ মাস পরে তার বাবার সাথে মা তাসলিমা বেগমের ছাড়াছাড়ি হয়। এরপর মায়ের দ্বিতীয় বিয়ের পর বাবা নুরুল হকের পৌর এলাকার হাসপাতাল সংলগ্ন ভাড়াবাসায় ওই স্কুল ছাত্রী বসবাস করতো। শুক্রবার স্কুল বন্ধ থাকায় ঘরে বসে সকাল ১১টার দিকে হাফসা মোবাইল ফোনে কথা বলছিল। এসময় তার মা ঘরের গৃহস্থলী কাজে ব্যস্ত ছিলেন। হাফসার মা ঘরে ফিরে আড়ার সাথে গলায় ওড়নায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পায়। পরে তার ডাকচিৎকারে প্রতিবেশীরা হাফসাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রিয়াংকা হালদার তাকে মৃত ঘোষণা করেন।

মঠবাড়িয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাজহারুল আমিন জানান, লাশটি উদ্ধার করা হয়েছে। এঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!