মঠবাড়িয়াশুক্রবার , ৪ মে ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় স্কুল ছাত্রীকে বাল্য বিয়ে  পন্ড ॥ ৩ জনে জরিমানা

Mathbariaprotidin
মে ৪, ২০১৮ ৭:৪৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় মনজিলা খাতুন (১৫) নামের দশম শ্রেণির স্কুল ছাত্রীকে জোর করে বাল্য বিয়ে দেয়ার সময় তিন জনকে পাঁচ হাজার টাকা করে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। গোপন সংবাদ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও জি.এম. সরফরাজ ভ্রাম্যমান আদালত বসিয়ে কনের মা, বরের বাবা ও বরকে এ জরিমানা করে। স্থানীয় পিজিএস আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী মনজিলা উত্তর মিঠাখালী গ্রামের মৃত হারুন অর রশিদের মেয়ে ও বর মো. ইউনুচ হাওলাদার (২৮) একই গ্রামের জয়নাল হাওলাদারের ছেলে। সেই সাথে স্কুল ছাত্রীর বাল্য বিয়ের আয়োজন পন্ড করে দেয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জি.এম. সরফরাজ জানান, উপজেলার উত্তর মিঠখালী গ্রামের স্কুল ছাত্রীকে জোর করে বাল্য বিয়ে দেয়ার চেষ্টা করছিল।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!