শুক্রবার , আগস্ট ৭ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় স্কুলে মাদক বিক্রিতে বাধা দেয়ায় নৈশ প্রহরীকে মারধর

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় একটি সরকারি প্রাইমারি বিদ্যালয়ের মধ্যে প্রকাশ্যে দিবালোকে মাদক সেবন ও বিক্রিতে বাধা দেয়ায় মাদক ব্যবসায়ীরা নৈশ প্রহরী মো. শহীদুল ইসলামকে (৩২)  বিদ্যালয় চলাকালে মারধর করেছে। তারা মারধর করেই খ্যান্ত হয়নি উল্টো এর পরে বাধা দিলে প্রাণনাশেরও হুমকি দিচ্ছে। এ ঘটনায় নৈশপ্রহরী শহীদুল ইসলাম বুধবার রাতে জীবনের নিরাপত্তা চেয়ে মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়রি করেন। শহীদুল ইসলাম উপজেলার বেতমোড় গ্রামের আবদুল মোতালেব-এর পুত্র ও ৮০ নং বিএন হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশ প্রহরী।

থানা সূত্রে জানা যায়, উপজেলার বেতমোড় ইউপি সদস্য সাহিদা বেগমের পুত্র বখাটে সোহাগ (২৫), একই বাড়ির ফুলমিয়ার পুত্র মিরাজ (২২) ও তার বড়ভাই জাফরের সহযোগিতায় দীর্ঘ দিন ধরে স্থানীয় ৮০ নং বিএন হাট সরকারী প্রাথমিক বিদ্যালয় চলা কালে পরিত্যাক্তা ভবনে গাজা সেবন ও বিক্রি করে আসছিল। যাতে ওই বিদ্যালয়ের কোমল মতি শিক্ষার্থীদের লেখা পড়া ব্যাহত হয়। মঙ্গলবার ওই বখাটে নেশা খোররা প্রতিদিনের ন্যায় বিদ্যালয় ঢুকে নেশা করছিল। এসময় ওই বিদ্যালরে নৈশ প্রহরী মো. শহীদুল ইসলাম বাধা দিলে উল্লেখিত নেশা খোররা বেধরক মারধর করে। আহত শহিদুল স্থানীয় বাজারে প্রাথমিক চিকিৎসা নেয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম ফরিদ উদ্দিন জানান, মৌখিকভাবে শুনে সরকারী কর্মচারীকে মারধর করায় থানা লিখিত অভিযোগ করতে বলা হয়।
মাঠবাড়িয়া থানার ইন্সপেক্টার (তদন্ত) মাজাহারুল আমীন থানায় জিডি করার সত্যতা নিশ্চত করে জানান, এ বিষয়ে আরও একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় গাঁজাসহ আটক-২

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় আব্দুল কাদের (১৯) ও শাওন (২৫) নামে দুই জনকে গাঁজাসহ আটক করেছে …

মঠবাড়িয়ায় কাঁচা রাস্তা পাকা করণের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বান্ধাঘাটা-বলেশ^র সড়ক সংলগ্ন সুধীর হালদার বাড়ি থেকে কাটাখাল – …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!