সোমবার , সেপ্টেম্বর ২১ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় স্কুলছাত্র অপহরণকারীদের বিচারের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িযায় ১০ম শ্রেণীর স্কুল ছাত্র বাপ্পি হোসেন (১৬) কে অপহরণের ঘটনায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানব বন্ধন করেছে স্থানীয় দধিভাংগা আবদুল হামিদ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক ও আভিভাবকরা। রোববার দুপুরে বিদ্যালয় সম্মূখ সড়কে ঘন্টা ব্যাপী এ মানববন্ধনে শিক্ষক ও আভিভাবকসহ তিন শতাধিক শিক্ষার্থী অংশ নেয়।

পরে মানববন্ধন শেষে শিক্ষার্থীরা দধিভাংগা বাজারে বিক্ষোভ মিছিল করে বিদ্যালয় সমূখে প্রতিবাদ সমাবেশে করে। এ সময় বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক খলিলুর রহমান, শিক্ষক নুরুল ইসলাম, মো.জাকারিয়া, অপহৃত ছাত্রের বাবা জাকির হোসেন, শিক্ষার্থী ফারজানা, রাকিব প্রমুখ।
উল্লেখ্য, উপজেলার দধিভাংগা গ্রামের ভাড়ায় চালিত মটর সাইকেল চালক জাকির হোসেনের পুত্র স্কুল ছাত্র বাপ্পিকে গত ১৯ ফেব্রুয়ারী সন্ধ্যায় পার্শবর্তী একটি স্কুলে সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বাড়ি ফিরছিল। এ সময় পূর্ব বিরোধের জের ধরে ওৎপেতে থাকা পার্শবর্তী বামনা উপজেলার তালেশ^র গ্রামের নাছির উদ্দিন ও তার ৩ সহযোগী ওই স্কুলের ছাত্র আব্বাসী,সাইফুল ও বাবুল অপহরণ করে। এর পর অপহরণ কারীরা ওই স্কুল ছাত্রকে অজ্ঞাত স্থানে নিয়ে তিনদিন ধরে হাত পা ও চোখ বেধে আমানুষিক নির্যাতন করে। ২১ ফেব্রুয়ারী রাতে চোখ ও হাত পা বাধা অচেতন আবস্থায় বাড়ির কাছে ফেলে রাখে। পরে স্বজনরা আহত বাপ্পিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এঘটনায় অপহৃত বাপ্পির বাবা জাকির হোসেন বাদি হয়ে ৪জনকে আসামী করে গত ২৫ ফেব্রুয়ারী মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করলে বিজ্ঞ বিচারক বিষয়টি পিরোজপুর পি বি আই কে সরোজমিনে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের নিদের্শ দেন।

 

Comments

comments

Check Also

ক্যান্সারে আক্রান্ত রোগীকে মানব কল্যাণ ঐক্য পরিষদের চিকিৎসা সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় অলাভজনক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে ক্যান্সারে …

গভীর রাতে গোয়াল ঘরে দুর্বৃত্তের দেয়া আগুনে গরুসহ গোয়াল ঘর পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া ভেচকী গ্রামে রোববার রাতে দুর্বৃত্তের দেয়া আগুনে গরু ব্যবসায়ী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!