মঠবাড়িয়ারবিবার , ১২ এপ্রিল ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় স্কুলছাত্রী ৭ মাসের অন্তঃসত্ত্বা : ধর্ষক গ্রেপ্তার

Mathbariaprotidin
এপ্রিল ১২, ২০২০ ৪:৫৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে দুই সন্তানের জনক রুহুল আমিন (৬০) নামে এক বৃদ্ধের বিরুদ্ধে। ধর্ষণের শিকার ওই ছাত্রী এখন সাত মাসের অন্তঃসত্ত্বা। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা রোববার দুপুরে মঠবাড়িয়া থানায় মামলা করলে দুপুরেই পুলিশ ধর্ষক রুহুল আমিনকে উপজেলার তুষখালীর জানখালী নতুন বাজার এলাকা থেকে গ্রেপ্তার করে। রুহুল আমিন ওই এলাকার একজনের জামাতা ও উপজেলার দক্ষিণ মিঠাখালী (কালিরহাট) গ্রামের মৃত মফেজ উদ্দিনের ছেলে। প্রায় ৩৫ বছর ধরে রুহুল জানখালী নতুন বাজার এলাকায় স্থায়ীভাবে বসবাস করছে।
মামলা সূত্রে জানা যায়, সাত মাস আগে ওই স্কুলছাত্রী পান কিনতে যাবার পথে রুহুল আমিন খাবারের প্রলোভন দেখিয়ে রাস্তার পাশের বাগানে নিয়ে তাকে ধর্ষণ করে। ধর্ষণের পর ওই ছাত্রীকে হুমকি দিয়ে বলা হয়, কাউকে বললে তোকে খুন করব। পরে গত শনিবার বিকেলে অন্তঃসত্ত্বার বিষয়টি ওই স্কুল াত্রীর পরিবারের নজরে এলে রোববার দুপুরে থানায় এসে মামলা করেন তারা।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বলেন, ধর্ষক রুহুল আমিনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার তাকে আদালতে সোপর্দ করা হবে। ধর্ষণের শিকার ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন কর্যালয়ে পাঠানো হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!