মঠবাড়িয়ামঙ্গলবার , ২৪ মার্চ ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় সেবাপ্রার্থীদের হাত ধুয়ে থানায় প্রবেশের ব্যবস্থা

Mathbariaprotidin
মার্চ ২৪, ২০২০ ১০:৩৪ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : করোনা সচেতনতায় পিরোজপুরের মঠবাড়িয়া থানার সামনে হাত পরিষ্কার করার ব্যবস্থা করেছে থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ জ মো. মাসুদুজ্জামান থানার গেটে ড্রামে পানি ভর্তি করে সাবান ও হ্যান্ডওয়াশ দিয়ে হাত ধোয়ার জন্য ব্যবস্থা করেন। থানার স্টাফ ও সেবা নিতে আসা সকলকে হাত ধুয়ে থানায় প্রবেশ করতে হবে বলে জানানো হয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ জ মো. মাসুদুজ্জামান বলেন, করোনা সচেতনতায় এখন থেকে থানায় প্রবেশ করতে গেলে সকলকে হাত পরিষ্কার করে সেবা নিতে আসতে হবে। এতে জনসচেতনতা ও পরিষ্কার পরিচ্ছন্ন হওয়ার প্রতি সকলে উদ্বুদ্ধ হবে।

মঠবাড়িয়া থানাপাড়া এলাকার বাসিন্দা নুরুজ্জামান তালুকদার বলেন, সাধারণত মানুষ হাত পরিষ্কার করে না। খাওয়ার সময় একটু হাত পরিষ্কার করে। থানা পুলিশের এ উদ্যোগের কারণে সকলে সচেতন হতে পারবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!