মঠবাড়িয়াশনিবার , ২৩ মে ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় সুবিধা বঞ্চিতদের মাঝে মানব কল্যাণ ঐক্য পরিষদের ঈদ বস্ত্র বিতরণ

Mathbariaprotidin
মে ২৩, ২০২০ ৫:১৬ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ঈদ-উল-ফিতরকে সামনে রেখে স্বেচ্ছাসেবী সংগঠণ মানব কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার (২৩ মে) সকালে পৌর শহরের উদয়ন মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে দেড় শতাধিক নারী-পুরুষের মাঝে ঈদ উপহার হিসেবে এ শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়। উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ বিতরণ কর্মসূচি সম্পন্ন করেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য মো. হেলাল মুন্সী, সাবেক কমিশনার মো. হেমায়েত উদ্দিন, আওয়ামী লীগ নেতা মো. নুরুজ্জামান তালুকদার, সাংবাদিক ইসমাইল হোসেন হাওলাদার, শাকিল আহমেদ, সংগঠনের সভাপতি নুরুল আমীন রাসেল, সাধারণ সম্পাদক শারমীন আক্তার, যুগ্ম সাধারন সম্পাদক মো. সুমন মিয়া, সাংগঠনিক সম্পাদক বেল্লাল হোসেন, ক্রিয়া সম্পাদক রাসেল ফরাজী প্রমুখ।
অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে এ ঈদ উপহার সামগ্রী বিতরণে যে সমস্ত প্রবাসীরা অর্থ দিয়ে সহযোগিতা করেছেন তাদের এবং সংগঠনের প্ররিশ্রমী স্বেচ্ছাসেবকদের প্রতি ধন্যবাধ ও কৃতজ্ঞতা জানান। তিনি দুর্যোগকালীন সময়ে সমাজের প্রত্যেকটি বিত্তবান মানুষকে অসহায় হদদরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।
উল্লেখ্য, মানব কল্যাণ ঐক্য পরিষদ সংগঠনটি করোনা সংকটের প্রথম থেকেই অসায় মানুষের পাশে থেকে বিভিন্ন সহযোগিতা করে যাচ্ছেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!