শুক্রবার , আগস্ট ১৪ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় সুবিধা বঞ্চিতদের মাঝে মানব কল্যাণ ঐক্য পরিষদের ঈদ বস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ঈদ-উল-ফিতরকে সামনে রেখে স্বেচ্ছাসেবী সংগঠণ মানব কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার (২৩ মে) সকালে পৌর শহরের উদয়ন মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে দেড় শতাধিক নারী-পুরুষের মাঝে ঈদ উপহার হিসেবে এ শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়। উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ বিতরণ কর্মসূচি সম্পন্ন করেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য মো. হেলাল মুন্সী, সাবেক কমিশনার মো. হেমায়েত উদ্দিন, আওয়ামী লীগ নেতা মো. নুরুজ্জামান তালুকদার, সাংবাদিক ইসমাইল হোসেন হাওলাদার, শাকিল আহমেদ, সংগঠনের সভাপতি নুরুল আমীন রাসেল, সাধারণ সম্পাদক শারমীন আক্তার, যুগ্ম সাধারন সম্পাদক মো. সুমন মিয়া, সাংগঠনিক সম্পাদক বেল্লাল হোসেন, ক্রিয়া সম্পাদক রাসেল ফরাজী প্রমুখ।
অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে এ ঈদ উপহার সামগ্রী বিতরণে যে সমস্ত প্রবাসীরা অর্থ দিয়ে সহযোগিতা করেছেন তাদের এবং সংগঠনের প্ররিশ্রমী স্বেচ্ছাসেবকদের প্রতি ধন্যবাধ ও কৃতজ্ঞতা জানান। তিনি দুর্যোগকালীন সময়ে সমাজের প্রত্যেকটি বিত্তবান মানুষকে অসহায় হদদরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।
উল্লেখ্য, মানব কল্যাণ ঐক্য পরিষদ সংগঠনটি করোনা সংকটের প্রথম থেকেই অসায় মানুষের পাশে থেকে বিভিন্ন সহযোগিতা করে যাচ্ছেন।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় স্বামী-স্ত্রী ও সন্তানসহ একই পরিবারে ৩ জনকে নৃসংশভাবে খুন !

স্ট্যাফ পিপোর্টার: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ধানীসাফা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ধানীসাফা গ্রামের ভাঙ্গাপোল নামক স্থান …

মুক্তিযোদ্ধা ইসাহাক আলী আকন এর ইন্তেকাল

স্ট্যাফ রির্পোটার: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার আলগী পাতাকাটা গ্রামের আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা মোঃ …

error: Content is protected !!