মঠবাড়িয়াশনিবার , ২২ আগস্ট ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘নিরাপদ’ এর উপদেষ্টা পরিষদ গঠন

Mathbariaprotidin
আগস্ট ২২, ২০২০ ৪:২০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার প্রবাসে ও বাংলাদেশে অবস্থনরত তরুন যুব সমাজের উদ্যোগে সুবিধাবঞ্চিত মানুষের সহযোগিতার ব্রত নিয়ে সামজিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘নিরাপদ’ এর উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে। শনিবার (২২ আগস্ট ২০২০) দুপুরে সংগঠনের পক্ষ হতে এ উপদেষ্টা পরিষদের ঘোষণা দেয়া হয়।
সংগঠনের উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে মনোনীত হয়েছেন মেহেদী হাসান, ইসমাইল হোসেন হাওলাদার, শহিদুল ইসলাম সুমন, মোস্তফা আবদুল্লাহ আল-মামুন স্বাধীন, নজরুল ইসলাম সোহেল। এ বিষয়ে সংগঠনের সমন্বায়ক শিবাজী মজুমদার শিবু জানান, মঠবাড়িয়া উপজেলার দুস্থ অসহায় সুবিধাবঞ্চিত মানুষের মানবিক সহযোগিতার জন্য নিরাপদ সংগঠন সাধ্যমত কাজ করে যাবে। উপদেষ্টা পরিষদে মনোনীত সন্মানীত সদস্যবৃন্দের সুপরাক্রমে সংগঠনের অবকাঠামো সুশৃঙ্খলভাবে সাজানো হবে এবং ভবিষ্যতে সংগঠনের সেবামূলক কার্যক্রম গুলো সঠিকভাবে পরিচালিত হবে।
‘নিরাপদ’ সংগঠনের প্রতিষ্ঠাতা আবুধাবি প্রবাসী এ.এম. জাকারিয়া নবগঠিত উপদেষ্টা পরিষদের সদস্যবৃন্দকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, উপদেষ্টা পরিষদের সন্মানীত সদস্যবৃন্দের সুপরামর্শে নিরাপদ সংগঠন তার লক্ষ্য ও উদ্দেশ্য পূরনে নিরলস ভাবে কাজ করে যাবে। সংগঠনকে সামনে এগিয়ে নিয়ে যাবার জন্য আপনাদের সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!