মঙ্গলবার , সেপ্টেম্বর ২২ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘নিরাপদ’ এর উপদেষ্টা পরিষদ গঠন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার প্রবাসে ও বাংলাদেশে অবস্থনরত তরুন যুব সমাজের উদ্যোগে সুবিধাবঞ্চিত মানুষের সহযোগিতার ব্রত নিয়ে সামজিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘নিরাপদ’ এর উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে। শনিবার (২২ আগস্ট ২০২০) দুপুরে সংগঠনের পক্ষ হতে এ উপদেষ্টা পরিষদের ঘোষণা দেয়া হয়।
সংগঠনের উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে মনোনীত হয়েছেন মেহেদী হাসান, ইসমাইল হোসেন হাওলাদার, শহিদুল ইসলাম সুমন, মোস্তফা আবদুল্লাহ আল-মামুন স্বাধীন, নজরুল ইসলাম সোহেল। এ বিষয়ে সংগঠনের সমন্বায়ক শিবাজী মজুমদার শিবু জানান, মঠবাড়িয়া উপজেলার দুস্থ অসহায় সুবিধাবঞ্চিত মানুষের মানবিক সহযোগিতার জন্য নিরাপদ সংগঠন সাধ্যমত কাজ করে যাবে। উপদেষ্টা পরিষদে মনোনীত সন্মানীত সদস্যবৃন্দের সুপরাক্রমে সংগঠনের অবকাঠামো সুশৃঙ্খলভাবে সাজানো হবে এবং ভবিষ্যতে সংগঠনের সেবামূলক কার্যক্রম গুলো সঠিকভাবে পরিচালিত হবে।
‘নিরাপদ’ সংগঠনের প্রতিষ্ঠাতা আবুধাবি প্রবাসী এ.এম. জাকারিয়া নবগঠিত উপদেষ্টা পরিষদের সদস্যবৃন্দকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, উপদেষ্টা পরিষদের সন্মানীত সদস্যবৃন্দের সুপরামর্শে নিরাপদ সংগঠন তার লক্ষ্য ও উদ্দেশ্য পূরনে নিরলস ভাবে কাজ করে যাবে। সংগঠনকে সামনে এগিয়ে নিয়ে যাবার জন্য আপনাদের সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালিত

স্টাফ রিপোর্টার : ‘স্বাক্ষরতা অর্জন করি, ডিজিটাল বিশ^ গড়ি’ এ শ্লোগানকে সামনে রেখে পিরোজপুরের মঠবাড়িয়ায় …

ক্যান্সারে আক্রান্ত রোগীকে মানব কল্যাণ ঐক্য পরিষদের চিকিৎসা সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় অলাভজনক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে ক্যান্সারে …

error: Content is protected !!