সোমবার , সেপ্টেম্বর ২১ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে বাজার মনিটরিং

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় করোনাভাইরাসের সংক্রমণ রোধে সামাজিক ও স্বাস্থ্যগত দূরত্ব নিশ্চিতকরণের উপজেলা প্রশাসন ও থানা পুলিশ বাজার মনিটরিং করেছেন। বৃহস্পতিবার সকাল থেকে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) রিপন বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) হাসান মোস্তফা স্বপন, ও মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. মাসুদুজ্জামানসহ পুলিশ সদস্যদের পৌর শহরসহ উপজেলার সাপলেজা বাজারসহ বিভিন্ন ইউনিয়ন বাজারে সামাজিক ও স্বাস্থ্যগত দূরত্ব নিশ্চিতকরণ কার্যক্রম এবং বাজার মনিটরিং করেন। বাজার মনিটরিংকালে মাইকে গণজমায়েত, চায়ের দোকানে আড্ডা দেওয়া থেকে বিরত থাকতে তাদেরকে সতর্ক করে বাড়ি পাঠিয়ে দেন। এ সময় সামাজিক দুরত্ব নিশ্চিতকরণ বিনা প্রয়োজনে বাসা থেকে বাহির না হওয়ার নিদের্শনা দেন। এবং করোনা ভাইরাস থেকে বাঁচতে সরকারের নির্দেশনা মেনে চলার অনুরোধ জানান। করোনা ভাইরাস থেকে নিরাপদ রাখতে সরকার যে নির্দেশনা দিয়েছে তা বাস্তবায়নে কাউকে ছাড় দেয়া হবে না বলে জানান। করোনা ভাইরাস মুক্ত নিরাপদ মঠবাড়িয়া গড়তে সকলের সহযোগীতা কামনা করেন।

এ সময় নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দোকান ছাড়া অন্য কোন দোকান খোলা রাখবেন না। দেশের সংকটময় মুহূর্তে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যর উপর মূল্য বৃদ্ধি করলে কাউকে ছাড় দেয়া হবেনা বলে হুশিয়ারি দেয়া হয়।

 

Comments

comments

Check Also

ক্যান্সারে আক্রান্ত রোগীকে মানব কল্যাণ ঐক্য পরিষদের চিকিৎসা সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় অলাভজনক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে ক্যান্সারে …

গভীর রাতে গোয়াল ঘরে দুর্বৃত্তের দেয়া আগুনে গরুসহ গোয়াল ঘর পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া ভেচকী গ্রামে রোববার রাতে দুর্বৃত্তের দেয়া আগুনে গরু ব্যবসায়ী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!