মঠবাড়িয়াবৃহস্পতিবার , ২ এপ্রিল ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে বাজার মনিটরিং

Mathbariaprotidin
এপ্রিল ২, ২০২০ ৬:১৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় করোনাভাইরাসের সংক্রমণ রোধে সামাজিক ও স্বাস্থ্যগত দূরত্ব নিশ্চিতকরণের উপজেলা প্রশাসন ও থানা পুলিশ বাজার মনিটরিং করেছেন। বৃহস্পতিবার সকাল থেকে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) রিপন বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) হাসান মোস্তফা স্বপন, ও মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. মাসুদুজ্জামানসহ পুলিশ সদস্যদের পৌর শহরসহ উপজেলার সাপলেজা বাজারসহ বিভিন্ন ইউনিয়ন বাজারে সামাজিক ও স্বাস্থ্যগত দূরত্ব নিশ্চিতকরণ কার্যক্রম এবং বাজার মনিটরিং করেন। বাজার মনিটরিংকালে মাইকে গণজমায়েত, চায়ের দোকানে আড্ডা দেওয়া থেকে বিরত থাকতে তাদেরকে সতর্ক করে বাড়ি পাঠিয়ে দেন। এ সময় সামাজিক দুরত্ব নিশ্চিতকরণ বিনা প্রয়োজনে বাসা থেকে বাহির না হওয়ার নিদের্শনা দেন। এবং করোনা ভাইরাস থেকে বাঁচতে সরকারের নির্দেশনা মেনে চলার অনুরোধ জানান। করোনা ভাইরাস থেকে নিরাপদ রাখতে সরকার যে নির্দেশনা দিয়েছে তা বাস্তবায়নে কাউকে ছাড় দেয়া হবে না বলে জানান। করোনা ভাইরাস মুক্ত নিরাপদ মঠবাড়িয়া গড়তে সকলের সহযোগীতা কামনা করেন।

এ সময় নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দোকান ছাড়া অন্য কোন দোকান খোলা রাখবেন না। দেশের সংকটময় মুহূর্তে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যর উপর মূল্য বৃদ্ধি করলে কাউকে ছাড় দেয়া হবেনা বলে হুশিয়ারি দেয়া হয়।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!