মঠবাড়িয়ারবিবার , ৩ জানুয়ারি ২০২১
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় সাবেক গণ পরিষদ সদস্য সওগাতুল আলম সগীরের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

আজাদী সালাম
জানুয়ারি ৩, ২০২১ ৪:৫০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ার সাবেক গণপরিষদ সদস্য, মুক্তিযুদ্ধের সংগঠক ও মঠবাড়িয়া স্বাধীনতা সংগ্রাম পরিষদের আহ্বায়ক শহীদ সওগাতুল আলম সগীরের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে স্থানীয় মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড রোববার সকাল ৮ টায় তাঁর প্রতিকৃত্বিতে পুষ্প্যমাল্য অর্পণ করেন। সকাল ১০ টায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সভা কক্ষে তার স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা আ‘লীগ সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এমাদুল হক খানের সভাপতিত্বে ও জেলা মৎস্যজীবী লীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম জালাল এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, যুদ্ধ কালীন সুন্দরবন আসাদ নগর অঞ্চলের সাব সেক্টর কমান্ডিং অফিসার মুক্তিযোদ্ধা মজিবুল হক খান মজনু, উপজেলা আ‘লীগ সহ সভাপতি আরিফ উল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত, সাবেক ডেপুটি কমান্ডার লুৎফর রহমান, মো. ফরিদ উদ্দিন আহম্মেদ, উপজেলা আ‘লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খলিলুর রহমান আকন, বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, আ‘লীগ নেতা আমজাদ হোসেন হাওলাদার, প্রভাষক জুলহাস শাহিন প্রমূখ। দোয়া পরিচালনা করেন, মঠবাড়িয়া কেন্দ্রীয় জামে-মসজিদের ছানী ঈমাম মাওলানা মোঃ গোলাম কিররীয়া।

উল্লেখ্য- ১৯৭৩ সালের ৩ জানুয়ারী সন্ধ্যায় মঠবাড়িয়া থানা থেকে বের হয়ে বাজারে আসার পথে হাইস্কুল সড়কের ওপর (বর্তমান মুক্তিযোদ্ধা বহুমূখী সমবায় সমিতির কার্যালয়ের পাশে) ওঁৎ পেতে থাকা একদল দুষ্কৃতিকারীদের গুলিতে সওগাতুল আলম সগীর শহীদ হন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!