মঠবাড়িয়াবুধবার , ২৮ জুন ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় সাকুরা বাস খাদে : অল্পের জন্য রক্ষা পেল ৪০ যাত্রী

Mathbariaprotidin
জুন ২৮, ২০১৭ ৪:১০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : মঙ্গলবার রাতে ঢাকা থেকে মঠবাড়িয়ার উদ্দেশে ছেড়ে আসা সাকুরা পরিবহনের একটি বাস বুধবার ভোররাতে নিয়ন্ত্রণ হারিয়ে মঠবাড়িয়া-চরখালী সড়কের বুধাইবাড়ি নামক স্থানে কালভার্ড সংলগ্ন ডোবায় পড়ে গেছে। এতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছে ৪০ যাত্রী।

প্রত্যক্ষদর্শী আজিজুর রহমান জানান, ভোর সাড়ে চারটার দিকে মঠবাড়িয়াগামী সাকুরা পরিবহনের যাত্রীবাহী বাসটি (ঢাকা মেট্টো ব-১১-৪৮০৪) নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের বাইরে চলে গেলেও বাস ও যাত্রীদের কোনো ক্ষতি হয়নি।

বাসটি খাদে পড়ার কারণে মঠবাড়িয়ার সাথে ঢাকা, খুলনা, বরিশাল, চাঁপাইনবাবগঞ্জসহ ১২ রুটের যান চলাচল বুধবার সকাল থেকে বন্ধ রয়েছে। ফলে ঈদের ছুটির পর কর্মমুখী মানুষ ভোগান্তিতে পড়েছে।

মঠবাড়িয়া থানার এসআই মোল্াঁ রমিজ জাহান জুম্মা জানান, বাসটি খাদে পড়ার কারণে মঠবাড়িয়ার সাথে সকল রুটের যান চলাচল বন্ধ রয়েছে। তবে মোটরসাইকেলসহ পথচারী চলাচলের ব্যবস্থা করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!