মঠবাড়িয়াশনিবার , ৮ জুলাই ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় সাংবাদিকের বিরুদ্ধে এমপির দায়ের করা মামলার প্রতিবাদে মানববন্ধন

Mathbariaprotidin
জুলাই ৮, ২০১৭ ৩:২০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : দৈনিক সকালের খবরের সিনিয়র স্টাফ রিপোর্টার ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সহ-সভাপতি আজমল হক হেলালের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারায় দায়ের করা মামলার প্রতিবাদে মঠবাড়িয়ায় সাংবাদিকদের আহ্বানে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শনিবার সকালে মঠবাড়িয়া কেন্দ্রীয় শহীদ মিনারের  সামনের সড়কে মানববন্ধন কর্মসূচিতে সংবাদপত্র ও অনলাইন মিডিয়ায় কর্মরত স্থানীয় সাংবাদিকরা ছাড়াও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

পরে প্রতিবাদ সমাবেশে মঠবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি আবদুস সালাম আজাদীর সভাপতিত্বে বক্তব্য রাখেন নাগরিক কমিটির সদস্য সচিব নূর হোসাইন মোল্লা, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, সাবেক সভাপতি জাহিদ উদ্দিন পলাশ, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আরিফ-উল-হক, সোশ্যাল জার্নালিস্ট গ্রুপের আহবায়ক মোস্তাফিজ বাদল, সাংবাদিক ইসমাইল হোসেন হাওলাদার, এইচ এম আল-আমিন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলাউদ্দিন আল আজাদ, যুবলীগের সাধারণ সম্পাদক জুলহাস শাহীন প্রমুখ।

বক্তারা বলেন, গত ৪ জুলাই মঠবাড়িয়ায় ৩০ কোটি টাকার কাজ না করে বিল উত্তোলন করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়ার দাবি জানানোর সংবাদ বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত হলে সাংসদ ডা. রুস্তম আলী ফরাজী সাংবাদিকদের প্রতি ক্ষুব্ধ হন। উক্ত সংবাদ ফেসবুকে শেয়ার ও স্ট্যাটাসে কমেন্টস করার কারণে তিনি তার অনুসারী তার প্রতিষ্ঠিত কলেজের প্রভাষক ফারুক হোসেন নামের এক ব্যক্তিকে আমমোক্তারনামা দিয়ে সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়ের করিয়েছেন। বক্তারা অনতিবিলম্বে সাংবাদিক আজমল হক হেলাল ও স্থানীয় যুবলীগ নেতা নুরুল আমীন রাসেলের বিরুদ্ধে তথ্য প্রযুক্তির ৫৭ ধারায় স্থানীয় স্বতন্ত্র সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজীর দায়ের করা মামলা প্রত্যাহারের দাবি জানান। এছাড়া বিতর্কিত ৫৭ ধারা প্রত্যাহারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

মানববন্ধন কর্মসূচিতে পিরোজপুর জেলা পরিষদের সদস্য আজিম-উল-হক, উপজেলা নাগরিক কমিটির আহবায়ক মুক্তিযোদ্ধা মজিবুল হক খান মজনু, উপজেলা আওয়ামীলীগের সহ-সাধারণ সম্পাদক খলিলুর রহমান আকন, সদস্য রিয়াজ উদ্দিন প্রমুখ উপস্থিত থেকে সংহতি প্রকাশ করেন।

উল্লেখ্য, গত  ৬ জুলাই বৃহস্পতিবার রাতে মঠবাড়িয়া থানায় দৈনিক সকালের খবর পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার আজমল হক হেলাল ও স্থানীয় যুবলীগ নেতা নুরুল আমীন রাসেলের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!