রবিবার , সেপ্টেম্বর ২০ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় সরকারি হাসপাতালকে কমিশন মুক্ত ঘোষণা

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ার ৫০ শয্যা বিশিষ্ট সরকারি হাসপাতালকে কমিশনমুক্ত ঘোষণা করা হয়েছে। সরকারি হাসপাতালে কর্মরত চিকিৎসকগণ বৃহস্পতিবার দুপুরে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এ ঘোষণা দেন।
এ সময় চিকিৎসকদের পক্ষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলী হাসান জানান, হাসপাতালে কর্মরত চিকিৎসকগণ দীর্ঘদিন ধরে কোন ডায়াগনস্টিক সেন্টার থেকে রেফারেল ফি অথবা কমিশন নেন না। কিন্তু ডায়াগনস্টিক সেন্টারের মালিকরা চিকিৎসকদের ৪০% কমিশন দিতে হয় বলে রোগীদের কাছে থেকে অতিরিক্ত অর্থ হাতিয়ে নেয়। যার ফলে চিকিৎসকদের ভাবমূর্তিক্ষুন্নসহ চিকিৎসা সেবা ব্যহত হচ্ছে।
মত বিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলী হাসান, আবাসিক মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) ডাঃ ফেরদৌস ইসলাম, মঠবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি জাহিদ উদ্দিন পলাশ, সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, সাংবাদিক মজিবর রহমান, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক শাকিল আহমেদ ও সাংবাদিক ইসরাত জাহান মমতাজ প্রমুখ।
এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত প্রায় ২০ জন চিকিৎসক ও মঠবাড়িয়ায় কর্মরত বিভিন্ন জাতীয় এবং আঞ্চলিক পত্রিকার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় নকল কীটনাশক উদ্ধার : গ্রেফতার-১

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলার বড়মাছুয়া বাজারে তিন কার্টুন ১শ ২০ প্যাকেট নকল ভিরতাকো …

পুত্রবধূকে মারধরের ভিডিও ভাইরাল : থানায় মামলা, শ্বাশুড়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় শ^শুর ও শ্বাশুড়ী কতৃক প্রবাসী পুত্রের স্ত্রী তানজিলা বেগম (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!