মঠবাড়িয়ামঙ্গলবার , ২৭ ফেব্রুয়ারি ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় সরকারি কলেজ ময়দানে ইছালে ছওয়াব ওয়াজ মাহ্ফিল

Mathbariaprotidin
ফেব্রুয়ারি ২৭, ২০১৮ ১১:০৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়ায় সরকারি কলেজ জামে মসজিদের মুসুল্লিবৃন্দ ও কলেজ পাড়ার যুবকদের যৌথ উদ্যোগে তিন দিনব্যাপী ইছালে ছওয়াব ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়েছে। মঠবাড়িয়া সরকারি কলেজ ময়দানে বৃহস্পতি, শুক্র ও শনিবার (০১ থেকে ০৩ মার্চ) তিনদিন ব্যাপী এ ৮ম বার্ষিক ওয়াজ মাহফিলে প্রথম দিন প্রধান বক্তা থাকবেন বরিশাল রুপাতলী পাওয়ার হাউজ জামে মসজিদের ইমাম আলহাজ্ব হযরত মাওঃ মুফতি মুজিবর রহমান। বিশেষ বক্তা থাকবেন গুদিঘাটা নেছারিয়া সিনিয়র মাদ্রাসার উপাধ্যক্ষ হযরত মাওঃ এবিএম ইদ্রিস ছাহেব। এ দিন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন উপজেলা চেয়ারম্যান জনাব মোঃ আশরাফুর রহমান এবং সভাপতিত্ব করবেন সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ গোলাম মোস্তফা।

দ্বিতীয় দিন প্রধান বক্তা থাকবেন ভোলা চরফ্যাশন উপজেলার করিমজান কামিল মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মুফাসসীরে কোরআন আলহাজ্ব হযরত মাওঃ মোঃ ইয়াকুব শরীফ। বিশেষ বক্তা থাকবেন মঠবাড়িয়া জামে মসজিদের পেশ ইমাম আলহাজ্ব হযরত মাওঃ মোঃ সিদ্দিকুর রহমান। এ দিন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন সাবেক সংসদ সদস্য আলহাজ্ব ডা. মোঃ আনোয়ার হোসেন এবং সভাপতিত্ব করবেন পৌর মেয়র ও উপজেলা আ’লীগ সভাপতি জনাব আলহাজ্ব রফিউদ্দিন আহমেদফেরদৌস।

তৃতীয় দিন প্রধান বক্তা থাকবেন ছারছীনাদারুচ্ছুন্নাত জামেয়া নেছারিয়া দ্বীনিয়া মাদ্রাসার মুহাদ্দিস হযরত মাওলানা শামছুল আলম মুহিববী। বিশেষ বক্তা থাকবেন পাথরঘাটা কেন্দীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজমাওলানা গোলাম কিবরিয়া। এদিন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান জনাব মোঃ মহিউদ্দিন মহারাজ এবং সভাপতিত্ব করবেন সাবেক পৌর প্রশাসক জনাব আলহাজ্ব এ,কে,এম সেলিম মিয়া।

তিন দিনব্যাপী এ ইছালে ছওয়াব ওয়াজ মাহফিলে সকল ধর্মপ্রাণ মুসুল্লিদের উপস্থিত থাকার জন্য মাহফিল এন্তেজামিয়া কমিটি অনুরোধ জানিয়েছেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!