মঠবাড়িয়াশনিবার , ১৫ জুলাই ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় সরকারি কলেজে শূন্যপদে শিক্ষকের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন

Mathbariaprotidin
জুলাই ১৫, ২০১৭ ৫:৪২ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সরকারি ডিগ্রি কলেজে বাংলা ও ইসলামের ইতিহাসের শূন্য পদে শিক্ষক দাবী ও পদার্থ বিজ্ঞানের প্রভাষকের বদলী ঠেকাতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে কলেজ শিক্ষার্থীরা। কলেজ ক্যাম্পাসে শনিবার সকালে ঘন্টাব্যাপী এ মানববন্ধনে পাঁচ শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে।

শেষে সমাবেশে বক্তব্য রাখেন কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোর্তুজা, সহ-সভাপতি জাহিদুল ইসলাম বাবু, যুগ্ম সম্পাদক মেহেদী হাসান, ছাত্রনেতা রেহান বাবু, অলিউল্লাহ, শাহীন মিয়া, বেল্লাল হোসেন ও রিমা আক্তার প্রমুখ।

বক্তারা দক্ষিণ বাংলার ঐতিহ্যবাহী মঠবাড়িয়া সরকারি কলেজের বাংলা ও ইসলামের ইতিহাসে শূন্য পদে দ্রুত শিক্ষক নিয়োগ ও পদার্থবিদ্যায় কর্মরত শিক্ষক আবু সায়েম সিকদারের বদলীর আদেশ প্রত্যাহরের দাবী জানান।

মঠবাড়িয়া সরকারি ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ গোলাম মোস্তফা জানান, দীর্ঘদিন যাবৎ কলেজে বাংলা বিভাগে ৩টি পদের সহকারী অধ্যাপকের একটি পদ ও প্রভাষকের দুটি পদই শূন্য এবং ইসলামের ইতিহাসের একটি সহকারী অধ্যাপক ও একটি প্রভাষকের পদ দুটি শূন্য রয়েছে। তিনি আরও জানান, ২ বিভাগের সংশ্লিষ্ট দেড় হাজার শিক্ষার্থী শিক্ষক সংকটে আদৌ ক্লাশ করতে পারছেনা।

 

 

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!