মঠবাড়িয়াশনিবার , ২ জানুয়ারি ২০২১
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় সংখ্যালঘু কৃষকের ধান কেঁটে নেয়ার অভিযোগ প্রতিপক্ষের বিরুদ্ধে

আজাদী সালাম
জানুয়ারি ২, ২০২১ ৬:৪৮ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে চিত্তরঞ্জন ঢালী নামে এক কৃষকের জমির পাঁকা ধান, বাগানের সুপারী, কলা, নারিকেল চারা ও পুকুরের মাছ লুট করে নেয়ারও অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় উপজেলার উত্তর সোনাখালী গ্রামের মৃত. কার্তিক চন্দ্র ঢালীর ছেলে চিত্তরঞ্জন ঢালী একই এলাকার মামুন তালুকদার সহ ৫ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। মামুন তালুকদার কবুতরখালী গ্রামের ওমর আলী তালুুকদারের ছেলে।

ভুক্তভোগী চিত্তরঞ্জন ঢালী জানান, একই এলাকার ওমর আলী তালুুকদার গংদের সাথে দীর্ঘ দিনের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। গত ৩১ ডিসেম্বর ওমর তালুকদারের একটি মিথ্যা মামলায় আদালতে হাজিরা দিতে যাবার সুযোগে তার ছেলে মামুনের নেতৃত্বে ২০/২৫ জন লোক আমার চাষকৃত জমির ধান, বাগানের সুপারী, কলা ও পুকুরের মাছ লুট করে নেয়। এসময় আমার বসত ঘর সংলগ্ন জমিতে মন্দির ও প্রতিমা ভাংচূড় করে। স্থানীয় দফাদার মহানন্দ বালা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ব্যপারে সরেজমিনে গিয়েও মামুন তালুকদারকে না পাওয়ায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা মঠবাড়িয়া থানার এস.আই মো. তৌফিকুল ইসলাম বলেন, মন্দির ও প্রতিমা ভাংচূড়ের বিষয়টি থানাকে অবগত করেন নি। সার্বিক বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!