রবিবার , জানুয়ারি ২৪ ২০২১
Breaking News

মঠবাড়িয়ায় সংখ্যালঘু কৃষকের ধান কেঁটে নেয়ার অভিযোগ প্রতিপক্ষের বিরুদ্ধে

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে চিত্তরঞ্জন ঢালী নামে এক কৃষকের জমির পাঁকা ধান, বাগানের সুপারী, কলা, নারিকেল চারা ও পুকুরের মাছ লুট করে নেয়ারও অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় উপজেলার উত্তর সোনাখালী গ্রামের মৃত. কার্তিক চন্দ্র ঢালীর ছেলে চিত্তরঞ্জন ঢালী একই এলাকার মামুন তালুকদার সহ ৫ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। মামুন তালুকদার কবুতরখালী গ্রামের ওমর আলী তালুুকদারের ছেলে।

ভুক্তভোগী চিত্তরঞ্জন ঢালী জানান, একই এলাকার ওমর আলী তালুুকদার গংদের সাথে দীর্ঘ দিনের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। গত ৩১ ডিসেম্বর ওমর তালুকদারের একটি মিথ্যা মামলায় আদালতে হাজিরা দিতে যাবার সুযোগে তার ছেলে মামুনের নেতৃত্বে ২০/২৫ জন লোক আমার চাষকৃত জমির ধান, বাগানের সুপারী, কলা ও পুকুরের মাছ লুট করে নেয়। এসময় আমার বসত ঘর সংলগ্ন জমিতে মন্দির ও প্রতিমা ভাংচূড় করে। স্থানীয় দফাদার মহানন্দ বালা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ব্যপারে সরেজমিনে গিয়েও মামুন তালুকদারকে না পাওয়ায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা মঠবাড়িয়া থানার এস.আই মো. তৌফিকুল ইসলাম বলেন, মন্দির ও প্রতিমা ভাংচূড়ের বিষয়টি থানাকে অবগত করেন নি। সার্বিক বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার : পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলায় মুক্তিযোদ্ধাদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র বিতরণ করা …

মঠবাড়িয়ায় প্রাথমিক বিদ্যালয়ের ৩ তলা নবনির্মিত ভবন উদ্বোধন করলেন এম.পি.

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরের ৫৬ নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত তিন …

error: Content is protected !!