মঠবাড়িয়াশুক্রবার , ১৬ ফেব্রুয়ারি ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় সংখ্যালঘুর জমি দখলের চেষ্টা ॥ শ্লীলতাহানি আগুন ও ভাংচুর, গ্রেফতার ২

Mathbariaprotidin
ফেব্রুয়ারি ১৬, ২০১৮ ৪:২২ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার  : পিরোজপুরের মঠবাড়িয়ার দক্ষিণ বড়মাছুয়া গ্রামের সংখ্যালঘু একটি পরিবারের বিরোধীয় জমি দখলের চেষ্টাকালে ভাংচুর, অগ্নি সংযোগের ঘটনা ঘটেছে। এ সময় প্রতিবাদ করলে ওই সংখ্যালঘুর পরিবারের সদস্যদের ওপর হামলা ও দুই নারীর শ্লীলতাহানির ঘটনাও ঘটে। এ ঘটনায় মনিন্দ্র নাথ বাদী হয়ে ৯জনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় বৃহস্পতিবার রাতে মামলা দায়ের করলে পুলিশ রাতেই মামুন (৩০) ও তার সহযোগি তোফেল (৪৫) কে গ্রেফতার করে।
থানা সূত্রে জানা যায়, দক্ষিণ বড়মাছুয়া গ্রামের কৃষক মনিন্দ্র নাথ ওঝার পৈত্রিক সম্পত্তি নিয়ে পার্শবর্তী বেতমোর ইউনিয়নের রাজপাড়া গ্রামের প্রভাবশালী হাফিজুর রহমানের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার সকালে হফিজুর রহমান ও তার দুই ছেলেসহ ৪/৫ জনের একটি দল পরিকল্পিত ভাবে খড়ের মেইতে আগুন ধরিয়ে দিয়ে আতঙ্ক ছড়িয়ে দেশীয় অস্ত্র নিয়ে বিভিন্ন সবজী গাছ কেটে ফেলে এবং হামলা চালিয়ে গোয়াল ঘর ও কাচারী ঘর ভাঙ্গচুর করে। এ সময় পরিবারের লোকজন বাঁধা দিতে আসলে মারধোর ও দুই নারীর শ্লীলতাহানি ঘটায়।
মঠবাড়িয়া থানা ওসি কেএম তারিকুল ইসলাম জানান, এ ঘটনায় জড়িত দুইজনকে গ্রেফতার করে শুক্রবার আদালতে সোপর্দ করা হয় এবং বাকীদের গেফতারের চেষ্টা চলছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!