মঠবাড়িয়াবুধবার , ১৪ ফেব্রুয়ারি ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় শুদ্ধভাবে দলগত জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা

Mathbariaprotidin
ফেব্রুয়ারি ১৪, ২০১৮ ১১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : মাধ্যমকি ও উচ্চ মাধ্যমকি র্পযায়ে শুদ্ধ উচ্চারণে জাতীয় সংগীত পরবিশেন প্রতিযোগিতা অনুষ্ঠতি হয়েছে। বুধবার সকালে কেএম লতীফ ইনস্টিটিউশন মিলনায়তনে উপজলো প্রশাসনরে উদ্যোগে এ প্রতিযোগিতা অনুষ্ঠতি হয়।

প্রতিযোগিতায় পৌরসভাসহ ১১টি ইউনয়িনের ৫৪টি মাধ্যমকি ও কলেজ প্রতিযোতার মাধ্যমে বিজয়ী হয়ে উপজলো পর্যায়ে মোট ২১ টি শক্ষিা প্রতিষ্ঠান
অংশগ্রহণ করেন। প্রতিযোগিতায় দলীয়ভাবে মাধ্যমিকে প্রথম হয়েেছ মঠবাড়িয়া কেএম লতীফ ইনস্টিটিউশন এবং কলজে র্পযায়ে মঠবাড়িয়া সরকারি কলজে। উপজলো মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাজাহান আলী শেখ এর সভাপত্বিতে অনুষ্ঠানে উপস্থতি ছলিনে, কেএম লতীফ ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান, হাতমে আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমিন, উদয়ন মাধ্যমিক বিদ্যালয়িরে প্রধান শিক্ষক নাসির উদ্দিন , তুষখালী আর্দশ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শক্ষিক এইচ এম আকরামুল ইসলাম, তোফলে আকন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিন্দ্রনাথ, সাফা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমিনসহ ১৩টি মাধ্যমকি বদ্যিালয়রে ক্রীড়া ও সংগীত বিষয়ক শিক্ষক মন্ডলী। এছাড়া বিভিন্ন স্কুলের শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!