মঠবাড়িয়ামঙ্গলবার , ৯ জানুয়ারি ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় শিক্ষা জাতীয়করণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

Mathbariaprotidin
জানুয়ারি ৯, ২০১৮ ১:৫৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় শিক্ষক-কর্মচারী সংগ্রাম পরিষদের উদ্যোগে শিক্ষা ব্যবস্থা জাতীয়করণসহ ১১দফা দাবি বাস্তবায়য়ের লক্ষে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে শিক্ষক ও কর্মচারীরা। আজ মঙ্গলবার সকালে শহীদ মিনার সম্মূখ সড়কে উপজেলার ৫৫টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় সাত শতাধিক শিক্ষক-কর্মচারীরা ২ঘন্টাব্যাপী মানববন্ধন করেন। এ সময় মিরুখালী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলমগীর হোসেন খান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, এম.এ কুদ্দুস, আব্দুর রাশেদ হাওলাদার, অধ্যক্ষ আজীম-উল-হক, প্রধান শিক্ষক নাসির উদ্দিন, আব্দুল লতিফ শিকদার, মোস্তাফিজুর রহমান,  মুক্তিযোদ্ধা মজিবুল হক খান মজনু, প্রভাষক শামীমুল আহসান প্রমুখ।

বক্তারা সরকারী শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারীদের ন্যায় বে-সরকারী শিক্ষক কর্মচারীদের ৫% বার্ষিক প্রবৃদ্ধি, পূর্ণাঙ্গ উৎসব ভাতা, বাংলা নববর্ষ ভাতা, বাড়ি ভাড়া ও চিকিৎসা ভাতাসহ শিক্ষক-কর্মচারীদের ১১দফা দাবি বাস্তবায়নের লক্ষে প্রধানমন্ত্রীর বরাবরে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্মারকলিপি পেশ করেন। এর আগে শিক্ষক-কর্মচারীরা পৌর শহরে বিক্ষোভ মিছিল বের করেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!