মঠবাড়িয়াশুক্রবার , ২৪ নভেম্বর ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

Mathbariaprotidin
নভেম্বর ২৪, ২০১৭ ৪:৫৪ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ শিক্ষক সমিতি মঠবাড়িয়া শাখার ত্রি-বার্ষিক সম্মেলন শুক্রবার উদয়ন মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে কেন্দ্রীয়, বিভাগীয় ও জেলা পর্যায়সহ মঠবাড়িয়ার ২৫টি মাধ্যমিক বিদ্যালয়ের পাঁচ শতাধিক শিক্ষক কর্মচারীরা অংশ নেয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর-৩ আসনের সংসদ সদস্য ডা. মো. রুস্তম আলী ফরাজি। দ্বিতীয় অধিবেশনে কাউন্সিল শেষে সকলের সম্মতিক্রমে প্রধান শিক্ষক মো. আবদুর রাসেদ হাওলাদারকে সভাপতি, মো. নাসির উদ্দিনকে সাধারণ সম্পাদক ও শিক্ষক শুকদেব ঢালীকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ শিক্ষক সমিতি মঠবাড়িয়া উপজেলা শাখা গঠিত হয়।

সম্মেলনে বক্তারা শিক্ষা জাতীয়করণের এক দফা দাবী জানিয়ে অবিলম্বে শিক্ষা জাতীয় করণের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করেন।

বাংলাদেশ শিক্ষক সমিতি মঠবাড়িয়া উপজেলা শাখার সভাপতি (ভারপ্রাপ্ত) আব্দুর রাসেদ হাওলাদার এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এমাদুল হক খান, সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ আজীম-উল-হক, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান মাকসুদা আক্তার বেবী, মুক্তিযোদ্ধা মুজিবুল হক মজনু, শিক্ষক সমিতির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবুল কাশেম, সহ-সভাপতি বজলুর রহমান, যুগ্ম সম্পাদক কাওসার আলী, বরিশাল আঞ্চলিক সভাপতি অধ্যক্ষ ফরিদুল আলম জাহাঙ্গীর, পিরোজপুর জেলা সভাপতি কাজী মুজিবুর রহমান, সম্পাদক শেখ আলমগীর হোসেন, আ’লীগ যুগ্ম সম্পাদক জাহিদ উদ্দিন পলাশ, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মোস্তফা জামান খান, নূর হোসাইন মোল্লা, মঠবাড়িয়া উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যক্ষ আলমগীর হোসেন, প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান, এইচএম আকরামুল ইসলাম, শহীদুল হক, কর্মচারী কামরুল আহসান ফারুক প্রমুখ।

সমাবেশে বক্তারা শিক্ষা জাতীয়করণের এক দফা দাবির প্রতি সংহতি জানিয়ে অবিলম্বে শিক্ষা জাতীয় করণের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সদয় দৃষ্টি কামনা করেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!