মঠবাড়িয়াবুধবার , ১২ জুলাই ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় শিক্ষক কর্মচারীদের মানববন্ধন

Mathbariaprotidin
জুলাই ১২, ২০১৭ ৩:৩০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : বে-সরকারী শিক্ষক কর্মচারীদের সরকার কর্তৃক প্রতিশ্রুত ৫ ভাগ প্রবৃদ্ধি, বৈশাখী ভাতাসহ অন্যান্য দাবী পূরণ না করে বেতন থেকে ১০ ভাগ অনিয়মতান্ত্রিক ভাবে কর্তনের প্রতিবাদে বুধবার সকালে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বাংলাদেশ শিক্ষক সমিতি, কারিগরি শিক্ষক, ও বাকবিশিস মঠবাড়িয়া উপজেলা শাখার যৌথ উদ্যোগে আজ সকাল দশটায় পৌরসভার সম্মুখ সড়কে শিক্ষক নেতা আব্দুর রাশেদ হাওলাদার এর সভাপতিত্বে ঘন্টাব্যপী এ মানববন্ধনে বক্তব্য রাখেন, বাকবিশিস এর জেলা সভাপতি অধ্যাপক ইকতিয়ার হোসেন পান্না, অধ্যক্ষ আলমগীর হোসেন খান, মাহাফুজুল্লাহ, প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান, বাকবিশিস মঠবাড়িয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোতালেব হোসেন, প্রধান শিক্ষক রুহুল আমীন, নাসির উদ্দিন, এইচ এম আকরামুল ইসলাম, প্রমুখ।

বক্তারা জরুরী ভিত্তিতে অবসর-কল্যান ট্র্যাষ্টের অতিরিক্ত ৪% চাঁদা কর্তন না করা ও ৫% প্রবৃদ্ধি, পূর্নাঙ্গ উৎসব ভাতা, বৈশাখী ভাতাসহ শিক্ষা ব্যবস্থা জাতীয় করণে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!