সোমবার , সেপ্টেম্বর ২৮ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় শহীদ বুদ্ধিজীবি দিবসের প্রস্তুতি সভা ও আইন শৃঙ্খলা সভা

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সোমবার সকালে বাংলার গর্বিত সূর্য সন্তানদের পরিকল্পিতভাবে হত্যা করে ইতিহাসের নৃশংস যে দৃষ্টান্ত আমাদেরকে বার বার ভাবিয়ে তোলে এবং মনে করিয়ে দেয় ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবি দিবস। শহীদ বুদ্ধিজীবি দিবসের প্রস্তুতি সভা ও মাসিক আইন শৃঙ্খলা সভা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা জি.এম. সরফরাজ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সিদ্দিকুর রহমান বাদশা, ওসি (তদন্ত) মাজহারুল আমিন (বিপিএম), মুক্তিযোদ্ধা মোস্তফা শাহ আলম দুলাল, অধ্যক্ষ আজীম-উল হক, ইউপি চেয়ারম্যান ফজলুল হক রাহাত, এবিএম ফারুক হাসান, মাদ্রাসার সুপার মাওলানা ওয়াহেদুজ্জামান খান শাহজাহান, শিক্ষক রুহুল আমিন, সাংবাদিক মিজানুর রহমান মিজু, মজিবর রহমান প্রমুখ।
এই দিবসটি উপলক্ষে প্রস্তুতি সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয় সকাল ১০টায় শহীদ বুদ্ধিজীবিদের স্মরণে শহীদ মিনারে পুস্পমাল্য অর্পণ, সন্ধ্যায় মোমবাতি প্রজ্জ্বলন, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও উদীচীর বিশেষ পরিবেশনা একুশে পদক প্রাপ্ত মাহমুদ সেলিমের গ্রন্থিত “ইতিহাস কথা কও”।

অপর দিকে শহীদ বুদ্ধিজীবি দিবসের প্রস্তুতি সভা শেষে আইন শৃঙ্খলা সভায় পৌর শহরে উচ্চস্বওে মাইকিং, যানজট, নেশা, ডাকাতি ও ইভটিজিং প্রতিরোধে স্কুল কলেজসহ  বিভিন্ন এলাকায় সচেতনাতামুলক প্রচার প্রচারনার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

 

Comments

comments

Check Also

ক্যান্সারে আক্রান্ত হারুন মোক্তারের পাশে এবার স্বেচ্ছাসেবী সংগঠন ‘নিরাপদ’

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় অলাভজনক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “নিরাপদ” এর উদ্যোগে ক্যান্সারে অক্রান্ত অসহায় …

মঠবাড়িয়ায় ৪৫০ জেলের পরিবারের মাঝে চাল বিতরণ

মঠবাড়িয়া প্রতিনিধি: প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার হিসেবে পিরোজপুরের মঠবাড়িয়া সাপলেজা ইউনিয়নের ৪৫০ জেলে পরিবারের মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!