মঠবাড়িয়ামঙ্গলবার , ১০ নভেম্বর ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় শহীদ নূর হোসেন দিবস পালিত

আজাদী সালাম
নভেম্বর ১০, ২০২০ ৫:০৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার: স্বৈরাচারবিরোধী আন্দোলনে জীবন দানকারী শহীদ নূর হোসেনের জন্মস্থান পিরোজপুরের মঠবাড়িয়ার ঝাটিবুনিয়া গ্রামে শহীদ নূর হোসেন দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে আজ মঙ্গলবার (১০ নভেম্বর) সকালে স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করছে শহীদ নূর হোসেন স্মৃতি সংরক্ষণ পরিষদ।
স্মরণ সভায় শহীদ নূর হোসেন স্মৃতি সংরক্ষণ পরিষদ এর সভাপতি নূরুল আমিন রাসেলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আ‘লীগ সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, শিক্ষক একেএম ফজলুল হক, একেএম আফজাল হোসেন, জাহাঙ্গীর আলম বাবুল, ইউপি সদস্যা ফাহমিদা মুন্নী, এনামুল কবির মিরাজ প্রমূখ।

বক্তারা, সরকারের নিকট শহীদ নূর হোসেন স্মৃতি সংরক্ষনের পাশাপশি, পৈত্রিক ভিটা ঝাটিবুনিয়া গ্রামে তার নামে মাদ্রাসাটির উন্নয়ন, পৌর শহরে একটি ম্যূরাল নির্মান ও একটি সড়কের নামকরণের দাবী জানান।
উল্লেখ্য- ১৯৮৭ সালের এই দিনে স্বৈরাচারবিরোধী আন্দোলনের অংশ হিসাবে ঢাকা অবরোধ কর্মসূচিতে যোগ দিলে পুলিশবাহিনীর গুলিতে শহিদ হন পিরোজপুরের মঠবাড়িয়ার সন্তান ও যুবলীগ কর্মী নূর হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!