বৃহস্পতিবার , সেপ্টেম্বর ২৪ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় শশুরের দায়ের করা মামলায় প্রতারক ও “ভূয়া” কর্ণেল গ্রেফতার

স্টাফ রিপোর্টার : সেনাবাহিনীর চিকিৎসক কর্ণেল পরিচয় দিয়ে প্রতারনার মাধ্যমে এক যুবতীকে বিয়ে করে যৌতুকের দাবিতে নির্যাতন করে আটকে রাখার অভিযোগে প্রতারক ওই ভূয়া কর্ণেল ডা. আলমগীর হোসেন (৬০)কে গ্রেফতার করেছে থানা পুলিশ। দাবীকৃত যৌতুকের ৫লাখ টাকা না দেয়ায় প্রথম স্ত্রীর সহায়তায় দ্বিতীয় স্ত্রী নাজনিন আক্তার (২৩) কে মারধর করে আটকে রাখায় দ্বিতীয় স্ত্রীর পিতার দায়ের করা নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলায় তাকে শুক্রবার রাতে মঠবাড়িয়া উপজেলার বকসির ঘটিচোরার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করে।
মামলা সূত্রে জানা যায়, বরিশালের মুলাদী থানার কাজীরচড় এলাকার নুর মোহাম্মদ হাওলাদারের সাথে ২০১৩ সালে মঠবাড়িয়ার বকসির ঘটিচোরা গ্রামের মৃত আবদুর রহমানের পুত্র আলমগীর হোসেন এর পরিচয় হয়। সে নিজেকে সেনাবাহিনীর চিকিৎসক ও কর্ণেল দাবী করে।  এছাড়াও আলমগীর সৌদি রাজ পরিবারের সাথে তার বহুজাতিক কোম্পানির ব্যবসা আছে বলে জানায়। ওই সময় আলমগীর তার প্রথম বিয়ের কথা গোপন রেখে নুর মোহাম্মদের কাছে ব্যবসা দেখাশুনা ও সংসার পরিচালনার জন্য  একজন উচ্চ শিক্ষিত মেয়ের দরকার বলে জানান। নুর মোহাম্মদ সরল বিশ্বাসে তার কলেজ পড়–য়া মেঝ মেয়ে নাজনিন আকতারের সাথে আলমগীরের ২০১৩ সালের ৩মে ইসলামী শরিয়ত মোতাবেক রেজিষ্ট্রি কাবিন মূলে বিয়ে হয়।  পরে জানা জানি হয় তার স্ত্রী ও মেয়ে রয়েছে। মামলায় আরও বলেন, আলমগীর নিজেকে জে.এফ কম্পোজিট টেক্সটাইল লিঃ চেয়ারম্যান দাবী করে ওই কোম্পানিতে বিভিন্ন পদে লোক নেয়া ও সৌদি আরবে লোক পাঠানোর কথা বলে শশুর নুর মোহাম্মদের কাছ থেকে ৩০ লাখ টাকা হাতিয়ে নেয়। সম্প্রতি প্রতারক আলমগীর আমার মেয়েকে মঠবাড়িয়ার বাসায় নিয়ে এসে ৫ লাখ টাকা যৌতুক দাবী করে। আমার মেয়ে যৌতুক দিতে অপরগতা প্রকাশ করলে তাকে প্রথম স্ত্রীর সহযোগিতায় গত বৃহস্পতিবার রাতে বেদড়ক মারধর করে বাথরুমে আটকে রাখে। খবর পেয়ে গতকাল শুক্রবার রাতে আহত নাজনিনকে দুই দিন পর থানা পুলিশ উদ্ধার করে উপজেলা ্স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এসময় পুলিশ ভূয়া কর্ণেল ডা. আলমগীর হোসেনকে গ্রেফতার করে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ গোলাম ছরোয়ার বলেন, প্রতারক ভূয়া কর্ণেল পরিচয় দিয়ে বিভিন্ন জনের সাথে প্রতারনা করা অভিযোগ রয়েছে। তিনি আরও জানান, যৌতুক মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে শনিবার আদালতে পাঠানো হয়েছে।

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়া মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে মালেক সিকদার (৪৮) নামে …

বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে যুবক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টারঃ  বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করার অভিযোগে পিরোজপুরের মঠবাড়িয়ার রবিউল ইসলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!