সোমবার , নভেম্বর ৩০ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় র‌্যাব-৮ এর হাতে দুই ধর্ষক গ্রেফতার

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় দুই সন্তানের জননী এক গৃহবধূকে ধর্ষণের ঘটনায় ধর্ষণ মামলার দুই পলাতক আসামিকে গ্রেফতার করেছে বরিশাল র‌্যাব-৮ এর একটি দল। শুক্রবার সন্ধ্যায় উপজেলার নতুন বাজার সংলগ্ন এলাকা থেকে ওই দুই ধর্ষক সালাম গাজী (৪৫) ও মো. সাইফুদ্দিন কাজী (৩১) কে গ্রেফতার করা হয়। উপজেলার দাউদখালী ইউনিয়নের ওই নির্যাতিতা গৃহবধূ বাদী হয়ে ধর্ষণের অভিযোগে গ্রেফতারকৃত সালাম গাজী ও সাইফুদ্দিন কাজীকে আসামী করে গত ৭ জুন থানায় একটি মামলা দায়ের করেছিলেন।
মামলা সূত্রে জানাগেছে, নির্যাতিতা গৃহবধূর স্বামী প্রতিবন্ধী। এই সুযোগে একই গ্রামের মৃত আক্তার গাজীর পুত্র দাউদখালী নূরজাহান মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের দপ্তরী সালাম গাজী ও মান্নান কাজীর পুত্র দাউদখালী (ডিগ্রী) ফাজিল মাদরাসার নাইটগার্ড সাইফুদ্দিন কাজী ওই গৃহবধুকে দীর্ঘদিন ধরে কুপ্রস্তাপ দিয়ে আসছিল। গৃহবধূ ওই অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় দুই লম্পট গত ২৭ মে কৌশলে ঘরে প্রবেশ করে প্রতিবন্ধী স্বামী ও দুই শিশু সন্তানকে জিম্মি করে গৃহবধূকে পাশের বারান্দায় নিয়ে সালাম গাজী মুখ চেপে ধরে ধর্ষণ করে। এ সময় আন্য আসামী সাইফুদ্দিন কাজী ঘটনাস্থলের পাশে দাড়িয়ে পাহাড়া দেয়।
এক পর্যায়ে গৃহবধূ জোর জবরদস্তি করে মুখ থেকে হাত ছাড়াইয়া ডাকচিৎকার দিলে বাড়ির অন্য লোকজন আসলে দুই লম্পট পালিয়ে যায়। পরবর্তীতে গত ১ জুন ওই লম্পটরা পুনরায় কৌশলে ঘরে প্রবেশ করে ওই গৃহবধূর মুখ চেপে ধরে বারান্দায় নিয়ে ধর্ষণ করে। ধস্তাদস্তির একপর্যায়ে ঘরের লোকজন ঘুম থেকে জেগে বৈদ্যুতিক লাইট জ্বালিয়ে লম্পট সালাম গাজী ও সাইফুদ্দিন কাজীকে দেখতে পেলে তারা বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে চলে যায়। গত ৭ জুন ওই নির্যাতিতা গৃহবধূ বাদী হয়ে মাঠবাড়িয়া থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে অভিযুক্ত আসামিরা মামলার বাদী এবং তার পরিবারকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে আসছিল। অব্যাহত হুমকির পরেও মামলা তুলে না নেয়ায় গত ২২ জুন গভীর রাতে ভূক্তভোগির বসত ঘরের পাশে রান্নাঘরে অগ্নি সংযোগের ঘটনাও ঘটেছে বলে অভিযোগ উঠেছে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় আসন্ন দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা সভা

স্টাফ রিপোর্টার : আসন্ন শারদীয় দুর্গা পূজা উপলক্ষে পিরোজপুরের মঠবাড়িয়ায় আইন শৃংখলা সভা অনুষ্ঠিত হয়েছে। …

মঠবাড়িয়ায় মাথার খুলিবিহীন শিশুর জন্ম

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সৌদি প্রবাসী হাসপাতালে মাথার খুলি বিহীন একটি শিশু জন্ম হয়েছে। উপজেলার …

error: Content is protected !!