মঠবাড়িয়াশনিবার , ৯ সেপ্টেম্বর ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদে মুসল্লিদের বিক্ষোভ সমাবেশ

Mathbariaprotidin
সেপ্টেম্বর ৯, ২০১৭ ৬:৪৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : মিয়ানমারের আরাকানে রোহিঙ্গা মুসলমানদের ওপর অমানবিক নির্যাতন, হত্যা, ধর্ষণ ও দেশত্যাগে বাধ্য করনের প্রতিবাদে পিরোজপুরের মঠবাড়িয়ায় শনিবার মুসল্লিদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা সিদ্দিকুর রহমান এর নেতৃত্বে আসর নামায বাদ বিক্ষোভ মিছিলটি পৌর শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে। বিক্ষোভ মিছিলে প্রায় পাঁচ সহাস্রাধিক মুসল্লি অংশ নেয়।

শেষে শহীদ মিনার প্রাঙ্গনে এক সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মুক্তিযোদ্ধা এমাদুল হক খান, আরিফ-উল-হক, মসজিদ কমিটির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন,  উপজেলা যুবলীগ সভাপতি শাকিল আহমেদ নওরোজ, সাধারন সম্পাদক জুলহাস শাহীন, দক্ষিণ বন্দর মসজিদের ইমাম হযরত শাহ জালাল, সমাজ সেবক সালাউদ্দিন ফারুক প্রমুখ।

সমাবেশে বক্তারা অং সুচির শান্তিতে নোবেল বাতিলের দাবি জানান এবং অনতিবিলম্বে এই নির্যাতন ও হত্যাযজ্ঞ বন্ধে জাতিসঙ্গের হস্তক্ষেপ কামনা করেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!